ত্রিশালে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেসসহ বিভিন্ন শিক্ষা সামগ্রী বিতরণ

জোবায়ের হোসেন::ময়মনসিংহের ত্রিশালে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেসসহ বিভিন্ন শিক্ষা সামগ্রী বিতরণ করেছে সামাজিক যোগাযোগ মাধ্যমের ২ অ্যান্ড ৪ গ্রুপ নামের একটি সংগঠন।
শনিবার ত্রিশাল ও সদর উপজেলার চারটি প্রাথমিক বিদ্যালয়ে ৩৮০জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন তারা।

পয়েস্তির চর তারাপুর, চুড়খাই, সেহড়া, বইলর কানহর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ত্রিশাল উপজেলার বইলর কানহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হতদরিদ্র ১০৩জন শিক্ষার্থীকে স্কুল ড্রেস দেয়া হয়।

শিক্ষা সামগ্রীর মধ্যে ১৮২টি জ্যামিতি বক্স, ৯৫টি টিফিন বক্স এবং ৩০০টি কলম বিতরণ করা হয় শিক্ষার্থীদের মাঝে। এছাড়াও আনন্দ ভাগাভাগি করতে স্কুলের প্রত্যেক শিক্ষার্থীদের দেয়া হয় চকলেট। বিভিন্ন পেশায় নিয়োজিত এসএসসি ২০০২ এবং এইচএসসি ২০০৪ গ্রুপের ২৫জন বন্ধু মিলে নিজেদের অর্থে দরিদ্র শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে এ উদ্যোগ নিয়েছেন বলে জানান সদস্যরা।

গ্রুপটির ভিপি ফুয়াদ হাসান নিউটন বলেন, আমারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসএসসি ২০০২ এবং এইচএসসি ২০০৪ গ্রুপে সারা বাংলাদেশ থেকে ৪০ হাজার সদস্য আছি। যারা সবাই ২০০২ সালে এসএসসি এবং ২০০৪ সালে এইচএসসি পাশ করেছে। আমরা প্রত্যেকেই বিভিন্ন পেশায় নিয়োজিত থেকে নিজেদের অর্থায়নে ফেসবুক গ্রুপকে কাজে লাগিয়ে সামাজিক কর্মকাণ্ড করে যাচ্ছি।