ত্রিশালে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সংবাদ সম্মেলন

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৪নং কানিহারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কানিহারি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আশরাফ উজ্জ্বলের স্বেচ্ছাচারিতা, ক্ষমতার অপব্যাহার, দুর্নীতি ও সরকারি অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে।

ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তদন্ত করে তাকে অপসারণের দাবি জানিয়েছেন একই ইউনিয়ন পরিষদের ৮ জন নির্বাচিত সদস্য। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আনোয়ার হোসেন ইকবাল।

লিখিত বক্তব্যে জানানো হয়, নির্বাচিত আটজন সদস্যকে কিছু না জানিয়েই চেয়ারম্যান আলী আশরাফ সরকারী অনুদানের অর্থ লুটপাট করছেন। কেউ প্রতিবাদ করলে তাকে প্রকাশ্যে মারধর করতে উদ্যত হন। ক্ষমতার অপব্যবহার করে মিথ্যা মামলায় জড়িয়ে দেয়ারও হুমকি দেয়। তার স্বেচ্ছাচারিতা ও দুর্নীতির কারণে এলাকায় কোনো উন্নয়ন হচ্ছে না। এ ব্যাপারে বিভিন্ন দপ্তরে দায়ের করা অভিযোগের সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানান সংবাদ সম্মেলনে অংশগ্রহনকারী সদস্যরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ৪নং কানিহারি ইউনিয়ন পরিষদের সদস্য আহাম্মদ আলী ভুলু, আবুল কালাম, হারুন অর রশিদ, ফাতেমা খাতুন ও রেজাউর রহমান নিরব।