চেয়ারম্যান আনিসুর রহমান ভুট্টোকে অপসারণ ও বিচারের দাবিতে মানববন্ধন

ত্রিশাল প্রতিদিনঃ   চাঁদাবাজিসহ বেশ কয়টি মামলায় গ্রেফতার হয়ে জেলে থাকা ময়মনসিংহের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান ভুট্টোকে এবার অপসারণ ও তার বিচারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে এলাকাবাসী। সেই সঙ্গে তার অপসারণ ও বিচার দাবিতে স্মারকলিপিও দেওয়া হয়।

ওই মানববন্ধনে এলাকাবাসীর পক্ষে বক্তব্য দেন- যুবলীগ নেতা কায়কোবাদ আকন্দ, মাজহারুল ইসলাম বাবুল, মোফাজ্জল হোসেন খোকা, প্রমুখ। এ সময় বক্তারা বলেন, আনিসুর রহমান ভুট্টো কয়েক বছরে চাঁদাবাজি, সাধারণ মানুষের জমি দখল করে কোটিপতি হয়েছেন। সম্পদ অর্জনের রহস্য উদঘাটন করে ভূট্টোকে দ্রুত বিচারের আওতায় আনতে সরকারের প্রতি আহ্বান জানান তারা। পরে জেলা প্রশাসকের হাতে স্মারকলিপি দেওয়া হয়।

উল্লেখ্য, ময়মনসিংহের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান ভুট্টো’র বিরুদ্ধে সম্প্রতি দুটি চাঁদাবাজি মামলা হয়। গত ২১ আগস্ট ভুক্তভোগী এলাকাবাসীর করা চাঁদাবাজির মামলায় ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়ে তার ছোট ভাই আছাদুলসহ ‘ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে আছেন চেয়ারম্যান ভুট্টো। এছাড়াও এলাকায় ভূমি দখল, হুমকি প্রদর্শন, অর্থ আত্মসাৎ, লুটপাটসহ একাধিক মামলা রয়েছে তার বিরুদ্ধে।