গৌরীপুরে ট্রাক চাপায় স্কুলছাত্রী নিহত

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় ট্রাক চাপায় তিথি পাল নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে রূপা চক্রবর্তী নামে আরেক শিক্ষার্থী। সোমবার (১৩ জানুয়ারি) সকালে গৌরীপুর মধ্যবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ও আহত দুজনই এবার প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় (পিএসসি) গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছিল। একই সঙ্গে নতুন বছরে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ভর্তি হয়েছিল তারা। এর মধ্যে এবার উপজেলায় মেধা তালিকায় ৫ম স্থান অর্জন করেছিল নিহত তিথি পাল। বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি বোরহান উদ্দিন ত্রিশাল প্রতিদিনকে বলেন, স্কুলে যাওয়ার পথে সোমবার সকালে বালুভর্তি একটি ট্রাক গৌরীপুর মধ্যবাজার এলাকায় তিথি ও রূপাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিথি নিহত হয়। গুরুতর আহত রূপাকে উদ্ধার করে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে ঘুমন্ত অবস্থায় ট্রাক চালিয়ে দুই শিক্ষার্থীকে চাপা দিয়েছেন চালক। ট্রাক ও চালক-হেলপারকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।