গৌরীপুরে ইউপি নির্বাচনকে নিরপেক্ষ ও সুষ্ঠু করতে মতবিনিময়ে ডিসি

আরিফ রববানী, ময়মনসিংহ: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষে ময়মনসিংহের গৌরীপুরে উপজেলার দশ ইউনিয়নে অংশগ্রহণকারী  সকল প্রতিদ্বন্দ্বী  প্রার্থীদের সঙ্গে নির্বাচনী আচরণবিধি প্রতিপালন ও আইনশৃঙ্খলা সংক্রান্ত এক মতবিনিময় করেছেন  জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় পাবলিক হলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার কমল কুমার রায়ের সঞ্চলনায় মতবিনিময় সভায় নির্বাচনী আচরণ বিধি মেনে চলার আহবান জানিয়ে বক্তব্য দেন জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, জেলা রির্টানিং কর্মকর্তা সিনিয়র জেলা নির্বাচন অফিসার দেওয়ান মোঃ সারওয়ার জাহান, জেলা আনসার ভিডিপি জেলা সহকারি কমান্ডেন্ট সোহাগ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান ১৪ এর কমান্ডার মেজর আখের মাহমুদ জয়, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দীকী প্রমুখ।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচনের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সুষ্ঠু নির্বাচন উপহারে সকলের সহযোগীতা প্রত্যাশা করেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক ।

সভায় উপজেলার ১০ ইউনিয়নের নির্বাচনে অংশগ্রহণকারী চেয়ারম্যান প্রার্থী,সাধারণ সদস্য পদপ্রার্থী,সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীসহ উপজেলা আইন শৃংখলা বিষয়ক কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।তাদের বক্তব্য ও বিভিন্ন অভিযোগের প্রক্ষিতে, ময়মনসিংহ জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক তার বক্তব্যে বলেন, ময়মনসিংহ গৌরীপুর  উপজেলা একটি ঐতিহাসিক উপজেলা এই উপজেলায় ১০টি ইউনিয়নে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হবে। এই নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার জন্য তিনি সকল প্রার্থীদের প্রতি সহযোগীতার আহ্বান জানান।

সভাপতির সমাপনী বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন- গৌরীপুর উপজেলার  ইউনিয়নগুলোতে কোন প্রকার অনিয়ম বরদাস্ত করা হবেনা। সুষ্ঠু নির্বাচনের লক্ষে প্রয়োজনীয় সকল ব্যবস্থা নেওয়া হয়েছে। তিনি নির্বাচন কে সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করতে সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।