কেয়া কসমেটিক লি: এর বার্ষিক সেলস্ কনফারেন্স অনুষ্ঠিত

ময়মনসিংহ প্রতিনিধি :বাংলাদেশের স্বনামধন্য প্রসাধনী প্রস্তুতকারী কোম্পানি কেয়া কসমেটিকস লিমিটেডের আয়োজনে ময়মনসিংহ বিভাগীয় বার্ষিক সেলস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ অক্টোবর) সকাল ১০ টায় ময়মনসিংহের চড়কালিবাড়িতে অবস্থিত ব্রাক লার্নিং সেন্টারে (বিএলসি) এ কনফারেন্স অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন কেয়া কসমেটিকস লিঃ এর পরিচালক এম মিরাজ হোসেন।

তিনি সবাইকে স্বাগত জানিয়ে কোম্পানির গত বছরের সাফল্যের কথা তুলে ধরেন। তিনি বলেন, আমরা ব্যাবসার পাশাপাশি মানবকল্যানে বিভিন্ন কাজ করে যাচ্ছি।এদের মধ্যে গরীব ছাত্রদের পড়াশোনা এবং অস্বচ্ছল কর্মীদের কোম্পানির খরচে হজ পালনে আর্থিক সহায়তা উল্লেখযোগ্য। এছাড়াও তিনি চলতি বছরের কর্মপরিকল্পনাও ঘোষণা করেন। গত বছরের ব্যবসায়িক সাফল্যের জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানান এবং এবছর আরও ভালো ফলাফলের জন্য সবাইকে উৎসাহিত করেন।

অনুষ্ঠানে চলতি বছরের বিভাগীয় সেরা বিক্রয়কর্মী,বিক্রেতা ও সেরা পরিবেশকদের মাঝে বিশেষ সম্মাননা ও পরষ্কার প্রদান করা হয়।

এসময় কনফারেন্সে আরও উপস্থিত ছিলেন কেয়া কসমেটিকসের সেলস ডিজিএম শাহিনুর রহমান, ময়মনসিংহ প্রেসক্লাবের সহসভাপতি এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ নেতা মোস্তাফিজুর ভাষানী,বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, কেয়া কসমেটিকসের প্রধান কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ,রিজিওনাল সেলস ম্যানেজার রুহুল আমিন রিপন,আতিকুল আলম,পরিবেশকগণ,পাইকারি ও খুচরা বিক্রেতাসহ আমন্ত্রিত স্থানীয় বিশেষ ব্যাক্তিবর্গ।