অষ্ট্রিয়ায় ময়মনসিংহ বিভাগীয় সমিতির পূর্নমিলনী অনুষ্ঠিত

অষ্ট্রিয়ায় ময়মনসিংহ বিভাগীয় সমিতির পূর্নমিলনী অনুষ্ঠিত

সারোয়ার জাহান জুয়েল:: নবগঠিত অষ্ট্রিয়াস্থ ময়মনসিংহ বিভাগীয় সমিতির পূর্বনির্ধারিত পুর্নমিলনি অনুষ্ঠানটি আয়োজন করা হয়। দুপুর ৩ টা৩০ মি: ভিয়েনাস্থ Hochstadplatz 4,Wien 1200. অডিটোরিয়ামে প্রবাসি ময়মনসিংহ বাসিদের উপস্থিতিতে আনন্দের আপ্লুত ছিল অডিটোরিয়াম ।

ময়মনসিংহ বিভাগীয় সমিতির সভাপতি মো: জুয়েল ইসলাম বলেন আজকের দিনটা আমার কাছে শরণীয় হয়ে থাকবে। সকলের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে আমি খুবই সন্তুষ্ট।ভবিষ্যতে আমি আপনাদের সাথে নিয়ে আর বড় পরিসরে সমিতির পক্ষথেকে এধরনের আয়োজন করবো ইনশাআল্লাহ্।

ময়মনসিংহের বিভিন্ন ঐতিহ্যবাহী খাবারের সাথে ছিল প্রায় আট রকমের ভর্তা ও নাস্তার জন্য ৩০ রকমের মিষ্টি খাবার ও পিঠার সমারোহ। প্রতিটি খাবার ছিল একেক পরিবারের একেক রকম রেসিপি এবং অনুষ্ঠানে অংশ গ্রহনকারীরা স্বইচ্ছায় তৈরী করে ছিলেন ।

পরিচিতি পর্বে সমিতির তথ্যসম্পাদক ফারজানা ফরহাদের পরিচালনায় অত্যন্ত আনন্দঘন পরিবেশে ছোটছোট বাচ্চারা প্রত্যেকে মাইকে এসে তাদের পরিচয় দিয়ে যায়। সমিতির সাধারন সম্পাদক তাকি নাজিবের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় বড়দের পরিচিতি অনুষ্ঠান। সমিতির জেষ্ঠ উপদেষ্টা প্রয়াত শাহ্ মোহাম্মদ সাহেবের রুহের মাগফেরাত কামনা করে একমিনিট নিরবতা ও দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন উপদেষ্টা কমিটির সদস্য জনাব নজরুল ইসলাম। তারপর সভাপতি জনাব জুয়েল ইসলাম কর্যকরি কমিটির সকলকে পরিচয় করিয়ে দেন।

এরপর কার্যকরি কমিটির সম্মনিত সদস্য জনাব রানা বখতিয়ার ও অন্যতম সদস্য জনাব শাহজাহান কবীর এর জন্মদিনের কেক কাটা হয়। সমিতির পূর্নমিলনী উপলক্ষে একটি বিশেষ কেক কাটেন সমিতির সভাপতি জনাব জুয়েল ইসলাম। বিকেলের নাস্তার পর শুরু হয় সাংস্কৃতিক সম্পাদক মিসেস জান্নাতুল ফরহাদ ও তথ্য সম্পাদক ফারজানা ফরহাদের পরিচালনায় ঘরোয়া সাংস্কৃতিক সন্ধা, অংশগ্রহন করে সমিতির সদস্যবৃন্দ ।