ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সম্মাননা পাচ্ছেন ১৩ গুণীজন

ত্রিশাল প্রতিদিন ডেস্কঃ   ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব গুণীজন সম্মাননা ২০১৯ এ ১৩ জনকে মনোনীত করা হয়েছে। আগামী ১৩ অক্টোবর ময়মনসিংহ বিভাগ ও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হবে। প্রেসক্লাব সভাপতি একেএম ফখরূল আলম বাপ্পী চৌধুরী এ মনোনয়ন ঘোষণা করেন।

এবার মরণোত্তর সম্মাননা পাচ্ছেন- শিক্ষা উদ্যোক্তা মৌলবী হামিদ উদ্দিন, ভাষা সৈনিক এম শামসুল হক, চক্ষু ও চিকিৎসা সেবক ডাঃ কে জামান।

এছাড়াও সম্মানায় ভূষিত হয়েছেন- জনসেবায়: ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র ইকরামুল হক টিটু, জনবান্ধব কর্মকর্তা: অতিঃ বিভাগীয় কমিশিনার এএইচএম লোকমান ও অতিঃ ডিআইজি ড. আক্কাছ উদ্দীন ভূইয়া, শিক্ষায়: মুহম্মদ রিয়াজুল ইসলাম, গবেষণায়: কৃষিবিদ প্রফেসর ড. আব্দুর রহিম, মুক্তিযুদ্ধে: বিমল পাল, চিকিৎসা সেবায়: স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব ডাঃ এম এ আজিজ, সাহিত্যে: ড. আমিনুর রহমান সুলতান, ক্রীড়ায়: ফিরোজা বেগম, সাংবাদিকতায়: আশিক চৌধুরী।

সিটি কর্পোরেশন মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। বিশেষ অতিথি থাকবেন বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান।

বিশিষ্ট ও বরেণ্য গুণী ব্যক্তিত্বদের নিয়ে একটি গ্রন্থ/পুস্তিকা প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে মোড়ক উন্মোচন করা হবে। প্রকাশনা সম্পাদনার দায়িত্বে রয়েছেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব এর অতিরিক্ত সম্পাদক স্বাধীন চৌধুরী। সংগ্রহীত