মুক্তাগাছার দাওগাঁও ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বাদশা নির্বাচিত

খন্দকার জামাল উদ্দিন বাদশা

মোঃ আনিসুর রহমানঃ মুক্তাগাছা উপজেলার দাওগাঁও ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে অংশগ্রহনকারী চেয়ারম্যান প্রার্থী খন্দকার জামাল উদ্দিন বাদশা নির্বাচিত হয়েছেন। নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী খন্দকার জামাল উদ্দিন বাদশা সিএনজি অটোরিকশা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেন।

খন্দকার জামাল উদ্দিন বাদশার ভোটের  সংখ্যা ১১০১৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপি নেতা মাওলানা আঃ লতিফ ৬৮৫৭ ভোট পেয়ে দ্বিতীয় স্থান ও আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মজনু সরকার ৪১৯৬ ভোট পেয়ে তৃতীয় স্থানে ছিলেন।

জানা যায়, নির্বাচনে প্রচার-প্রচারণা শুরুর পর থেকে বার বার আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর লোকজন কতৃক প্রচারণায় বাধা প্রদান করা, নির্বাচনী কেন্দ্র ভাঙচুরের ঘটনা ঘটে। ফলে মানুষের মনে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। সকল প্রকার বাঁধা বিপত্তিকে অতিক্রম করে মানুষের কাছে ছুটেছেন ভোট প্রার্থনা ও প্রচারণা চালিয়েছেন এবং তিনি তার পুরস্কার পেলেন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার মধ্যদিয়ে।

ফলাফল প্রকাশের পর খন্দকার জামাল উদ্দিন বাদশা ইউনিয়নবাসী ও প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রশাসন সুষ্ঠু ভাবে নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ায় সাধারণ ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছে। অতীতেও ইউনিয়নবাসী আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছিল। আমি আমার সাধ্যমত চেষ্টা করেছিলাম মানুষের পাশে থাকতে। কতটুকু পেরেছি তা জানিনা কিন্তু চেষ্টা করেছি। সাধারণ মানুষের ভালবাসায় গত নির্বাচনেও আমি প্রার্থী হয়েছিলাম এবং সাধারণ মানুষের ভালবাসা এবং তাদের চাওয়া পূরণ করতেই দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করি। এবারও তাদের ভালবাসা ও চাওয়া পূরণে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করি। ইউনিয়নবাসী আমাকে ভালোবেসে তাদের মূল‍্যবান ভোট দিয়েছে।এই জয় শুধু আমার নয়, এই জয় দাওগাঁও ইউনিয়নবাসীর জয়।