ত্রিশালে ছাত্রলীগ কর্মী থেকে সফল মেয়র আনিছ

ত্রিশাল প্রতিদিন ডেস্ক::ত্রিশাল উপজেলা আ‘লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও ত্রিশাল ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান মুক্তিযোদ্ধা প্রয়াত আবুল হোসেনর ছেলে এ.বি.এম আনিছুজ্জামান আনিছ।

ত্রিশালের উন্নয়নে যার লড়াইটা শুরু হয়েছিলো বিগত ২০১০ সাল থেকে। সেই থেকে প্রতিটি কাজকেই চ্যালেঞ্জের সাথে মোকাবেলা করেছেন তিনি। দীর্ঘ ৮ বছরের জনপ্রতিনিধিত্ব জীবনে নানা প্রতিকূলতা, বাধা বিপত্তি আসলেও কখনো পিছপা হননি আনিছ।

সততা, নিষ্ঠা ও সাহসীকতার সাথে উন্নয়ন মূলক কর্মকান্ডের কারনে ত্রিশাল পৌরসভা সহ গোটা উপজেলাবাসীর কাছে তিনি এখন একজন সফল জনপ্রতিনিধি। কর্মজীবনে পেয়েছেন জনগণের অকৃত্রিম ভালবাসা ও সম্মান।

Image may contain: 1 person, standing and outdoor

আশির দশকে ছাত্রলীগের কর্মী থেকে নেতৃত্বগুণের জন্য ১৯৮৬ সালে দায়িত্ব পেয়েছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদ। ছাত্রলীগের সফল নেতৃত্বের গুণের ফলে পর পর ২ মেয়াদে দায়িত্ব পালন করেছেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি পদে।

Image may contain: 3 people, including Humayun Kabir Akanda, people smiling, people sitting

বর্তমানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি সহ ২য় মেয়াদে সফল ভাবে দায়িত্ব পালন করছেন পৌর মেয়র হিসেবে। ত্রিশালবাসীর দাবি আগামী সংসদ নির্বাচনে ময়মনসিংহ ৭ আসন থেকে বাংলাদেশ আ‘লীগ এ.বি.এম আনিছুজ্জামান আনিছকে মনোনয়ন দিয়ে জন নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার সুযোগ দিবেন।