কিডনি রোগে আক্রান্ত সাব্বিরকে সহায়তায় রকিব ওয়েলফেয়ার

নিজস্ব প্রতিনিধি : দীর্ঘদিন যাবত কিডনি সমস্যায় ভোগছে ত্রিশাল উপজেলা সদর ইউনিয়নের ছলিমপুর মধ্যপাড়া গ্রামের বাদল মিয়ার ছোট ছেলে সাব্বির হোসেন। হতদরিদ্র পিতার এই সন্তানের চিকিৎসা করতে শেষ করেছেন সহায় সম্বল ।  ঋণের টাকাতেও শেষ করতে পারেনি চিকিৎসা ব্যয়, সূদের টাকা পরিশোধ করতে নিঃস্ব এখন। অর্থের অভাবে চিকিৎসা যখন বন্ধ প্রায়  ততক্ষনে একটি কিডনি বিকল ।

ডাক্তারের ভাষ্য মতে অতি দ্রুত অপারেশনের না করলে হিতে বিপরীত । দরিদ্র বাদল মিয়ার চোখে তখন অন্ধকার ,অনিশ্চয়তার কষাঘাতে যখন ছন্ন ছাড়া অবস্থা তখন পাশে দাড়ায় কবি নজরুল বিশ্ববিদ্যালয় কর্মচারী পরিষদে’র সভাপতি জুনায়েদ কবীর । সে এলাকাবাসীর কাছে সাহায্যের হাত বাড়িয়ে তহবিল গঠনের চেষ্টা চালায় । সামাজিক যোগাযোগ মাধ্যমে  চাওয়া হয় সহয়তা।

সহয়তা’ চাওয়া’র বিষয়টি’ নজরে’ আসে’ ত্রিশালে’র স্বেচ্ছাসেবী’ ও সামাজিক’ সংগঠন’ রকিব’ ওয়েলফেয়া’র ফাউন্ডেশনে’র। ফাউন্ডেশনের সদস্যরা সময় নষ্ট না করে সোমবার ছলিমপুর মধ্যপাড়া সাব্বিরের বাড়ীতে যায় । ফাউন্ডেশনের পক্ষ থেকে অপারেশন ও চিকিৎসা বাবদ নগদ অর্থ প্রদান করে। চিকিৎসা’র অর্থ পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন সাব্বির ও তাঁর পরিবার।

ফাউন্ডেশনের সদস্যদের সাথে উপস্থিত ছিলেন, ত্রিশাল আব্বাছিয়া ফাযিল মাদরাসা’র অধ্যক্ষ (মাওলানা ফজলুল হক), কবি নজরুল বিশ্ববিদ্যালয় কর্মচারী পরিষদে’র সভাপতি ( জুনায়েদ কবীর ), সমাজসেব’ক ( আব্দুল হালিম ), রকিব ওয়েলফেয়ার ফাউন্ডেশনে’র সদস্য (এইচ. এম জোবায়ের হোসাইন , মানিক আচার্য্য, মাহবুবুল আলম উজ্জল ) প্রমূখ।