ভালুকায় ডাকাতিয়া ইউনিয়নে তৃনমূল থেকে মাঠ পর্যায়ে নেতাকর্মীদের ভরসার নাম হারুনুর রশিদ। 

নাজমুল ইসলাম(ভালুকা)ঃ   ময়মনসিংহের ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের যুবলীগের সভাপতি হারুনুর রশিদ দীর্ঘ রাজনীতিক ক্যারিয়ারে একজন সফল ব্যক্তি।
হারুনুর রশিদ শ্রেষ্ঠ যুব সংগঠক, তিনি মুজিব আদর্শের একজন সৈনিক।
তিনি আওয়ামীলীগের সহযোগী সংগঠনগুলোকে শক্তিশালী করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। ডাকাতিয়া ইউনিয়নে নেতাকর্মীদের শেষ ভরসার নাম হারুন।
যিনি দিন রাত যুবলীগের সভাপতি হয়ে নেতাকর্মীদের বিপদআপদে ছুটে যান পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিতে। মাঠ পর্যায়ে ওনার জনপিয়তা তুঙ্গে। ডাকাতিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হারুন সারা উপজেলায় যুবলীগের একজন সফল নেতা হিসাবে পরিচিত।
তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের শুরুটা বাংলাদেশ ছাত্রলীগের হাত ধরে। এরপর একে একে তিনি ডাকাতিয়া ইউনিয়ন যুবলীগের দুই বার নির্বাচিত সফল সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
তিনি এখন বাংলাদেশ আওয়ামীলীগকে সুসংগঠিত করতে রাতদিন কাজ করে যাচ্ছেন। বিগত দিনে তাঁর বিচক্ষণ নেতৃত্বে অনেক সংগঠন বেশ সুসংগঠিত ও সুশৃঙ্খল হিসেবে অনেকের নজর কেড়েছে।
তাই আগামী দিনগুলোতে আওয়ামীলীগের রাজনীতিকে আরও বেগবান করতে মোঃ হারুনুর রশিদ কে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে সঠিক মূল্যায়ন করে মুক্তিযোদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে একজন সহযোদ্ধা হিসেবে নির্বাচিত করবেন বলে মনে করেন সচেতন মহল।
অপরদিকে কাউন্সিলের মাধ্যমে তাকে ডাকাতিয়া ইউনিয়ন  আ’লীগের সাধারন সম্পাদক নির্বাচিত করা হলে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করার সুযোগ দিবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।