হবিরবাড়ীকে মাদক, দুর্নীতিমুক্ত ও আধুনিক ইউনিয়ন হিসেবে গড়তে চাই- সোহেল খান

আরিফ রববানী, ময়মনসিংহঃ ময়মনসিংহে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের তরুণ রাজনীতিবিদ, বঙ্গবন্ধু সৈনিক লীগ ময়মনসিংহ জেলা শাখার সাধারন সম্পাদক, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাজহারুল আনোয়ার সোহেল খান বলেছেন-হবিরবাড়ী ইউনিয়নবাসীর সেবা করতে চাই, সুখ দুঃখের ভার নিতে চাই, দুর্নীতিমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়তে করতে চাই। রবিবার (১৭ই অক্টোবর) দিনভর তিনি হবিরবাড়ী ইউনিয়নের বিভিন্ন গ্রামগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাধারণ মানুষের ভোট ও দোয়া প্রত্যাশা করে গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন। মাজহারুল আনোয়ার সোহেল খান ইউনিয়নের বহু সামাজিক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত। তিনি ইউনিয়নের সফল একজন তরুণ রাজনীতিবিদ। বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক মাজহারুল আনোয়ার সোহেল খান মহামারি করোনা ভাইরাস এর করাল গ্রাসে মানুষ যখন থমকে দাঁড়িয়েছে তখনও তিনি ইউনিয়নবসাীর সেবায় নিয়োজিত ছিলেন।

ইউনিয়নের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন, হাত বাড়িয়ে দিয়েছেন সহায়তার। হয়েছেন ইউনিয়নবাসীর কাছে মানবিক মানুষ। হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই আলোচনায় উঠছেন তিনি।

ইউনিয়নের সাধারন কয়েকজন ভোটারের সাথে কথা বললে তারা জানায়, মাজহারুল আনোয়ার সোহেল খান একজন সুশিক্ষিত, পরোপকারী, গরীবের বন্ধু, অসহায় মানুষের পাশে থেকে সেবা করছে দীর্ঘদিন থেকে। অসহায় মানুষের বিভিন্ন ধরনের সহায়তা দিয়ে যাচ্ছেন। তাছাড়া তিনি দীর্ঘ দিন থেকে বঙ্গবন্ধুর আদর্শে সম্পৃক্ত থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ নির্মানে গ্রাম হবে শহর সেই ধারাবাহিকতায় ইউনিয়নবাসীকে নিয়ে কাজ করে যাচ্ছেন।

তিনি ইউনিয়নবাসীর অনুরোধে এবছর নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে আগ্রহী। এদিকে ইউনিয়নের কিছু রাজনৈতিক বিশ্লেষকরা জানান, মাজহারুল আনোয়ার সোহেল খানের প্রতি সাধারণ মানুষের রয়েছে আস্থা ও ভালোবাসা, এলাকাবাসীর অভিমত এবছর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে নৌকা প্রতীক দিলে তিনি বিপুল ভোটে জয়ী হবেন এবং ইউনিয়নে যুগান্তকারী উন্নয়নে ভূমিকা রাখবেন।