ময়মনসিংহ সদরে জেলা পরিষদ সদস্য পদে আলভীর পক্ষে ঐক্যবদ্ধ ভোটাররা

ময়মনসিংহ সদরে জেলা পরিষদ সদস্য পদে আলভী

আরিফ রববানী ময়মনসিংহ: ময়মনসিংহে জেলা  পরিষদ নির্বাচনে ময়মনসিংহ সদর এলাকার সদস্য পদে প্রার্থী হয়েছেন তরুণ মেধাবী রাজনীতিবিধ,সমাজ সেবক ও যুবনেতা আল আমিন আলভী।

রবিবার (১৮সেপ্টেম্বর) বাছাই পর্বে জেলা রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়ন পত্র বৈধ বলে গ্রহণ করায় বৈধ প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের তৃর্ণমুল নেতাকর্মী সহ উপজেলার সকল জনপ্রতিনিধিদের মাঝে উৎসাহ উদ্দীপনার দেখা দিয়েছে। বিগত দিনে কোন ক্ষমতায় না থেকেও বিভিন্ন জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের সাথে থাকায় প্রার্থী হিসাবে তাকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছেন দলীয় নেতাকর্মী,জনপ্রতিনিধি সহ  সকল পেশাশ্রেণীর মানুষ।

এবিষয়ে আল আমিন আলভী  বলেন, আমি জনগণের সেবক হিসেবে থাকতে চাই। মানুষের কল্যাণে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করতে চাই। নির্বাচনে উপজেলার সবার সহযোগিতা ও দোয়া চাই। আমি নির্বাচিত হলে দল ও মতের উর্ধ্বে থেকে কাজ করবো। আর সরকারের উন্নয়ন কাজগুলো বাস্তবায়নের অংশ হিসেবে  বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে সদরবাসীর পাশে থাকতে চাই। সদর উপজেলায় জেলা পরিষদের বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে সোচ্চার ভুমিকা পালন করবো।

তিনি আরও বলেন, আসন্ন জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে বিজয়ী হলে এলাকার অবকাঠামো উন্নয়নে ভুমিকা রাখবো। বিভিন্ন সময় দলের গুরুত্বপূর্ণ দায়িত্বে না থেকে দল ও গণমানুষের জন্য  কাজ করেছি। কিন্তু জনপ্রতিনিধি না হওয়ায় উন্নয়নমুলক কাজে অংশ নিতে পারিনি।

তিনি বলেন-এলাকার উন্নয়নের স্বার্থেই  আমার এই নির্বাচনে অংশ নেয়া। সদরের উন্নয়ন কর্মকাণ্ড কে এগিয়ে নিতে জেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলার সদস্য পদে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।