ময়মনসিংহে চোরাই মোটরসাইকেলসহ আপন দুই ভাই গ্রেফতার

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ  বিশেষ অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে  গোয়েন্দা পুলিশের  এর একটি চৌকস টিম। গ্রেফতারকৃতরা হলেন রাজু আহম্মেদ (২১) ও মোহাম্মদ (১৯)। তারা আপন দুই ভাই বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞা  এর দিক নির্দেশনায়, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ফারুক হোসেন এর তত্ত্বাবধানে, সংঘবদ্ধ অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিমের  এর নেতৃত্বে বিশেষ অভিযানটি পরিচালনা করা হয়।

‘জেলা গোয়েন্দা শাখার প্রেস ব্রিফিং’ এ জানা যায়, রাজু আহম্মেদ ও মোহাম্মদ দুই ভাই তাদের সহযোগী কয়েকজন মিলে বিগত কয়েক বছর যাবৎ গৌরীপুর উপজেলা এলাকাসহ বিভিন্ন এলাকা থেকে মোটর সাইকেল চুরি করে থাকে, পরে ওই মোটরসাইকেলগুলো  ময়মনসিংহ জেলার বিভিন্ন  থানা এলাকায় বিক্রি করে। তাদের পেশাই হচ্ছে মোটরসাইকেল চুরি করা। জেলা গোয়েন্দা শাখা ডিবি’র ওসি ফারুক হোসেনের দিক-নির্দেশনায় বিশেষ অভিযানে গোয়েন্দা পুলিশের একটি চৌকস টিম  গৌরিপুর শাহগঞ্জ বাজার থেকে ১ টি চোরাই মটরসাইকেল সহ আপন দুই ভাই রাজু আহম্মেদ (২১) ও মোহাম্মদ (১৯) কে গ্রেফতার করেছে।

গোয়েন্দা পুলিশ জানায়- যারা মোটরসাইকেল চুরি করে এবং কম টাকায় এসব চোরাই মোটর সাইকেল ক্রয় করে ব্যবহার করেন তারাও একই অপরাধে অপরাধী হবেন। যে কারো মোটরসাইকেল চুরি হলে সংশ্লিষ্ট থানায় মামলা করা এবং  ডিবি পুলিশকে অবগত করার জন্য বিশেষ অনুরোধ জানান গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ওসি ফারুক হোসেন। তিনি জানান-গ্রেফতারকৃতদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে, এব্যাপারেও গৌরিপুর থানায় মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

উদ্ধার হওয়া মোটর সাইকেলটির মালিকানা নিশ্চিত করতেও খোজ খবর নেওয়া হচ্ছে।