ময়মনসিংহের মুক্তাগাছায় অপহৃতা মেয়ে উদ্ধার না হওয়ায় দু:শ্চিনায় পরিবার

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে মুক্তাগাছায় নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে অপহরণের এক মাস অতিবাহিত হলেও তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ । মেয়েকে না পেয়ে মেয়ের মা – বাবা ও তার পরিবার দু:শ্চিন্তায় রয়েছেন । দুল্লা ইউনিয়নের হরিরামপুর খাঁ বাড়ির বাসিন্দা মো: শাহজাহান মিয়া গত ৩ জুন এব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ধারায় মুক্তাগাছা থানায় মামলা করেন । মামলা নং-৪ ।

মামলা সূত্রে জানা গেছে, বাদী মো: শাহজাহান মিয়া তার মেয়ে মোছা : মনিরা খাতুন (১৪) মুক্তাগাছার দুল্লার বটতলা স্কুলে ৯ম শ্রেণিতে লেখাপড়া করত । পার্শ্ববর্তি  রামাকানা গ্রামের আব্দুল গফুরের পুত্র রাজমিস্ত্রি মো: বিল্লাল হোসেন (বিলু) তার মেয়েকে প্রেমের এবং বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল । বিষয়টি আমার মেয়ে আমাকে জানায় । এদিকে বিল্লাল হোসেনের পিতা মো: গফুর বলে যে, তোমার মেয়েকে আমার ছেলের কাছে বিয়ে দাও । আমি রাজি হইনি । এরই ধারাবাহিকতায় গত ২৫ মে সন্ধ্যা অনুমান ৭ টার দিকে আমার মেয়ে মনিরা খাতুন বসতবাড়ি সংলগ্ন দক্ষিণ পাশে জনৈক হজর মুদির দোকানে গেলে পূর্ব থেকে উৎপেতে থাকা থাকা ১ নং বিবাদী বিল্লাল হোসেন, হরিরামপুর গ্রামের বাসিন্দা আব্দুর রহিমের পুত্র মো: মফিজুল ইসলাম ওরফে বাবু , মৃত তারা হোসেনের পুত্র মো: সজিবদের সহযোগীতায় আমার মেয়েকে অজ্ঞাতনামা সিএনজিতে জোর পূর্বক উঠিয়ে অপহরণ করে চেচুয়ার দিকে নিয়ে যাওয়ার সময় মেয়ের ডাক চিৎকারে আশেপাশে থাকা প্রতিবেশী মো: আনার হোসেন, মো: ফারুক মিয়া, মো: মজিবর রহমান, মো: মানিক মিয়া, মোছা; রোজিনা খাতুন দৌড়ে আসলে তারা দ্রুত বেগে সিএনজি নিয়ে চেচুয়ার দিকে চলে যায় ।

মনিরা খাতুনের মা বলেন, বিবাদী বিল্লাল হোসেন বিবাহিত । তার স্ত্রী সন্তান রয়েছে । আমার মেয়ে কোথায় আছে কেমন আছে জানিনা । আমার মেয়েকে উদ্ধার এবং অপহরণকারী ও তাদের সহযোগীদের গ্রেপ্তার চাই ।