মাসুমের রহস্যজনক মৃত্যু পুলিশের দাবি আত্মহত্যা ,পরিবার বলছে খুন

মাজহারুল ইসলাম মাসুম

  ত্রিশাল প্রতিদিনঃঃ টাঙ্গাইল শহরে এক কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। গত শুক্রবার গভীর রাতে শহরের থানাপাড়া শান্তিকুঞ্জ এলাকার একটি বহুতল ভবন থেকে লাশ উদ্ধার করা হয়।জানা যায় ছেলেটির নাম মাজহারুল ইসলাম মাসুম  (২৪) , মাসুম  সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং ময়মনসিংহের ত্রিশাল উপজেলার নামাপাড়া এলাকার প্রেসিডেন্ট বাড়ির মোঃ তাজুল ইসলাম ছেলে।

পরিবারের দাবি, মাসুমকে হত্যা করে লাশ তার কক্ষে রাখা হয়েছে। তবে পুলিশের দাবি, ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছে। জানা যায়, শহরের থানাপাড়ার শান্তিকুঞ্জ মোড় এলাকার শফিক নামের এক মালিকের বহুতল ভবনের চারতলায় মেসে থাকতেন মাসুম। তিনি কাগমারী এলাকার সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র।

এ ছাড়াও তিনি ওই কলেজের বৃহত্তর ময়মনসিংহ বিভাগীয় স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি এবং স্থানীয় একটি অনলাইন নিউজ পোর্টালের সংবাদদাতা ছিলেন। মাসুমের মামা রাইসুল হাসান বলেন, মাসুদের মৃতদেহ দেখে রহস্যজনক মনে হচ্ছে। তদন্তসাপেক্ষে সুষ্ঠু বিচার দাবি করছি।

মাসুমের বড় ভাই আব্দুল্লাহ আল মামুন বলেন, তার ভাইয়ের দুই হাতে, দুই পায়ে এবং গলায় সাদা স্কচস্টেপ দিয়ে প্যাচানো ছিল । তাকে হত্যা করা হয়েছে। এর আগেও মাসুম কে একাধিকবার মোবাইল ফোনে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানায় জিডিও করে মাসুম। এর পর তার লাশ মিলল। তিনি ভাই হত্যার বিচার দাবি করেন।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান জানান, কক্ষের দরজা ভেঙে লাশটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।