ত্রিশালের সেচ্ছাসেবী সংগঠন ‘পাশে দাড়াঁও’এর পক্ষ থেকে ইফতার বিতরণ

ইফতার বিতরণ শেষে  দরিরামপুর সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সদস্যদের নিয়ে ইফতারের পূর্বসময় আলোচনা সভা

ত্রিশাল প্রতিদিন ডেস্ক : পবিত্র মাহে রমজান উপলক্ষে দরিদ্র, অসহায় ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে ত্রিশালের সেচ্ছাসেবী সংগঠন ‘পাশে দাড়াঁও’। গত শুক্রবার  (৩০ এপ্রিল) সন্ধ্যায়  হতদরিদ্র, অসহায় ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করে তারা।

ইফতার বিতরণ শেষে  দরিরামপুর সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সদস্যদের নিয়ে ইফতারের পূর্বসময় আলোচনা সভা ও করোনা মহামারী থেকে মুক্তির জন্য দোয়া  করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ‘পাশে দাঁড়াও’ সংগঠনের সভাপতি জহির সরকার। আলোচনায় সভায় উপস্থিত ছিলেন, ত্রিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক আমাদের সময়’র প্রতিনিধি এইচ এম জোবায়ের হোসাইন, ত্রিশাল অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ডাক্তার এনামুল হক, সংগঠনের সাধারণ সম্পাদক এস এম শাহীন ইকবাল সরকার, সিনিয়র সহ-সভাপতি রাশেদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী জসীম উদ্দীন।

সংগঠনের মধ্যথেকে উপস্থিত ছিল, পাশে দাঁড়াও সংগঠনের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তাজাম্মুল হোসেন শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক রিপন মিয়া,সাংগঠনিক সম্পাদক আব্দল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক শরিফ তালুকদার, দপ্তর সম্পাদক ফয়েজ আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আওলাদ হোসেন, কোষাধক্ষ্য মিজানুর রহমান, সিনিয়র সদস্য সোহেল রানা প্রমূখ।

 সংগঠনের সভাপতি জহির সরকার বলেন-আর্ত-মানবতার সেবায় সবসময় নিয়োজিত সামাজিক সংগঠন (পাশে দাঁড়াও), আমরা অতিতেও সাধারণ মানুষের পাশে ছিলাম, এখনো আছি, ইনশাল্লাহ সামনেও থাকবো। আমরা আরো আশা করব উপস্থিত সকলের পাশা পাশি সমাজের বিভিন্ন স্তরের লোকজন আমাদের পাশে এসে দাড়াবে।