তারাকান্দায় দিনব্যাপী ব্যাপক কর্মতৎপরতা দেখিয়েছেন ইউএনও মিজাবে রহমত

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহর তারাকান্দায় রবিবার  দিন ভর ব্যাপক কর্মতৎপরতায় কাটিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত । এদিন সকাল থেকে সারাদিন বিভিন্ন ইউনিয়নে উন্নয়ন প্রকল্প পরিদর্শনসহ মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি এবং  ময়মনসিংহ জেলার সম্মানিত জেলা প্রশাসক এনামুল হক এর নির্দেশনায় তারাকান্দা উপজেলার শহীদ মিনার চত্বরের ফল ব্যবসায়ীদের উচ্ছেদ পরবর্তী পুনর্বাসনের লক্ষে জায়গা পরিদর্শন করেন ইউএনও মিজাবে রহমত।এসময় তারাকান্দা থানার অফিসার ইনচার্জ  আবুল খায়ের তার সাথে উপস্থিত ছিলেন।

এছাড়াও,  তিনি একই দিনে শহীদ মিনার চত্বরের বাইরের অংশে বৃক্ষ রোপনের লক্ষে পরিকল্পনা গ্রহন করে তা বাস্তবায়নে  প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট প্রকল্প কর্মকর্তাকে নির্দেশনা দেন।

পরে তিনি উপজেলার কামারিয়া ইউনিয়নের  কাশিগঞ্জ বাজারে জনসাধারণের চলাচলে বিঘ্ন ঘটছে এমন পরিস্থিতি সমাধানের লক্ষে সরেজমিনে পরিদর্শণ সহ বিভিন্ন ইউনিয়নে চলমান উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত। মূলত কামারিয়া ইউনিয়নের  কাশিগঞ্জ বাজারে জনসাধারণের যোগাযোগ ব্যবস্থা ও ব্যবসায়িক কর্মকাণ্ড কে এগিয়ে নিতে বিভিন্ন কর্মকাণ্ড হাতে নেন।  এসময় তার সাথে কামারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম আজাহারুল ইসলাম, ইউনিয়ন পরিষদের সম্মানীত সকল ইউপি সদস্যবৃন্দ ও স্থানীয় জনসাধারন উপস্থিত ছিলেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত-ইউনিয়নের বিভিন্ন  উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করে স্বচ্ছতার সহিত প্রকল্পের কাজ সম্পন্ন করে জনপ্রশাসনকে জনকল্যাণে পৌঁছে দেওয়ার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি  আহবান জানান।