তারা কান্দার বিসকায় আনারস প্রতীক নিয়ে গণসংযোগে সাঈদ

আরিফ রববানী, ময়মনসিংহ: আগামী ২৬শে ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচারে ব্যস্ত সময় পার করছেন আনারস প্রতীকের  স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম সাইদ।

রবিবার (১২ ডিসেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও ভোট প্রার্থনা করেন । অন্যান্য ইউনিয়নের তুলনায় বিসকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের প্রচার প্রচারণা জমজমাট হয়ে উঠেছে। অন্যান্য প্রার্থীদের চেয়ে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় ভোটারদের উৎসাহ উদ্দীপনা  চোখে পড়ার মতো।

সরেজমিন গিয়ে দেখা গেছে স্বতন্ত্র প্রার্থী রফিকুল ইসলাম সাইদ নির্বাচনী প্রচারণা ঘিরে ব্যাপক গণজোয়োর সৃৃষ্টি হয়েছে। তাঁর পক্ষে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন এলাকাবাসী। ইউনিয়নকে একটি আধুনিক ও সেবাধর্মী প্রতিষ্ঠান হিসেবে দাঁড় করার জন্য রফিকুল ইসলাম সাইদ  চেয়ারম্যান প্রার্থী হয়ে ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভা-মতবিনিময় সভাসহ এলাকার প্রতিটি ওয়ার্ডের জনগনের সাথে উঠান বৈঠক ও মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে নিয়মিত গণসংযোগ চালিয়ে আনারস প্রতীকে ভোট চেয়ে  বেড়াচ্ছেন।

তিনি বলেন, জনগনের অধিকার প্রতিষ্ঠায় আমি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। নির্বাচিত হলে”গ্রাম হবে শহর” সরকারের  এই  শ্লোগান বাস্তবায়নের মাধ্যমে বিসকাকে একটি আধুনিক, উন্নত মডেল এলাকা হিসাবে রুপান্তর করবো। তিনি বলেন-বিসকা ইউনিয়নবাসীর বড় সমস্যা হচ্ছে এই এলাকার কোন একটা রাস্তা ভালো না,নির্বাচিত হলে প্রথমে এলাকার রাস্তা গুলোর উন্নয়নে করবো। সাধারণ জনগনের সাথে কথা বলে জানা গেছে, বিসকা ইউনিয়নের মাটি ও মানুষের নেতা রফিকুল ইসলাম সাইদ তার ব্যক্তি ইমেজকে কাজে লাগিয়ে তাকে নির্বাচিত করে বিসকা ইউনিয়নের উন্নয়নকে তরান্বিত করতে চায়, সে লক্ষে ভোটাররা তাকে সমর্থন জানিয়ে বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিরা ও এলাকার সাধারণ নারী পুরুষ সহ সর্বস্তরের ভোটাররাও তার গণসংযোগে অংশ নেয়। এলাকার সাধারণ মানুষরা জানান,সাইদ একজন জনবান্ধব,পরোপকারী,ত্যাগী ও সৎ আদর্শবান নেতা।

চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম সাইদ  বলেন, নির্বাচনে প্রার্থী না হলে আমি বুঝতে পারতামনা এই বিসকা ইউনিয়নের জনগণ আমাকে এতটা ভালবাসে,তিনি বলেন ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করতে পারলে ও সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচন হয়, তাহলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবো। আমি নির্বাচিত হলে বিসকা ইউনিয়নের বিভিন্ন সমস্যা অনেকটা লাঘব হবে। ইউনিয়নবাসীকে সাথে নিয়ে বিজয়ের হাসি হাসতে চাই ইনশাল্লাহ্।