জেলা পুলিশের উদ্যোগে মাস্ক ক্যাম্পেইন বিতরণ করেন জেলা পুলিশ সুপার

আরিফ রববানী ময়মনসিংহ: করোনা সংক্রমণরোধ ও সচেতনতা বৃদ্ধি করে জগণকে নিরাপদ রাখতে ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে মাস্ক ক্যাম্পেইন করা হয়।

১৮ জানুয়ারী (মঙ্গলবার) সকালে ময়মনসিংহ নগরীর পাটগুদান ব্রীজ মোড়ে বাস চালক এবং পথচারীদের মধ্যে এ মাস্ক ক্যাম্পেইন বিতরণ করা হয়। ময়মনসিংহ অতিরক্তি পুলিশ সুপার (প্রশাসন) ফজলে রাব্বি এ মাস্ক ক্যাম্পেইন কার্যক্রমের উদ্বোধন করেন এবং তিনি বলেন করোনার ভয়বাহতা ক্রমেই বাড়ছে। নিজের পরিবার এবং দেশকে ভয়াবহ করোনার কবল রোধ করতে মাস্ক পরিধান করার বিকল্প নেই। তিনি আরোও বলেন, মাস্ক পড়ার পাশাপাশি নিয়মিত সাবান দিয়ে হাত ধোয়ার অভ্যাস গড়ে তুলতে হবে।

এ সময় আরোও উপস্থিতত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী,কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ পিপিএম, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান, তদন্ত ইন্সপেক্টর ফারুক হোসেনসহ এ সময় ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহ পুলিশ বিভিন্ন যানবাহনের যাত্রী, চালক,পথচারী,শিশু-বয়স্কসহ সাধারণ মানুষের মাঝে এক হাজার মাস্ক বিতরণ করেন এসময় উপস্থিত ছিলেন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ