জামালপুরে ট্রেনে আপত্তিকর অবস্থায় ছাত্রীসহ কলেজ অধ্যক্ষ আটক

আটককৃত অধ্যক্ষ আব্দুস সালাম

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: জামালপুরে আন্ত:নগর তিস্তা ট্রেনের কেবিনে অসামাজিক কার্যকলাপের অভিযোগে এক নারীসহ কলেজ অধ্যক্ষকে আটক করেছে রেলওয়ে পুলিশ। রবিবার বিকেলে তাদেরকে জামালপুর রেলওয়ে থানায় নিয়ে আসা হয়।

আটককৃত আব্দুস সালাম (৫০) ইসলামপুর জে জে কে এম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ। সে জামালপুর শহরের বেলটিয়ার বাসিন্দা।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রোববার ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্তনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের কেবিন বুকিং করে ওই অধ্যক্ষ তার কলেজের এক প্রাক্তন ছাত্রীকে নিয়ে ভ্রমণ করছিলেন। ট্রেনটি মেলান্দহ স্টেশন পার হওয়ার পর ওই তরুণীসহ কেবিনটি ভেতর থেকে বন্ধ থাকায় যাত্রীদের সন্দেহ হয়। যাত্রীরা কর্তব্যরত পুলিশের কাছে অভিযোগ করেন যে, ‘খ’ বগির ২ নম্বর কেবিনে অসামাজিক কার্যকলাপ হচ্ছে। কেবিনের বাইরে থেকে ডাকাডাকির পরও দরজা না খোলায় কর্তব্যরত রেল পুলিশকে বিষয়টি জানায় যাত্রীরা।

পরে পুলিশ ওই কেবিনে থেকে অধ্যক্ষ আবদুস সালাম চৌধুরীকে ওই তরুণীসহ আপত্তিকর অবস্থায় আটক করে। তিন সিটের কেবিনে সেই নারীসহ তারা দুজনই ছিলেন। এ সময় আবদুস সালাম অনৈতিক কাজে ব্যবহৃত কনডমটি মুখে নিয়ে গিলে ফেলার চেষ্টা করেন। পরে এক পুলিশ সদস্য কনস্টেবল অধ্যক্ষের মুখ থেকে কনডমটি বের করেন। তাদের দুজনকে আটক করে দেওয়ানগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়।

অসামাজিক কার্যকলাপের অভিযোগে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি। তবে আটক কলেজ অধ্যক্ষ আব্দুস সালাম অভিযোগ অস্বীকার করে বলেন, তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে।