আনন্দ মোহন কলেজে নতুন দুটি বাস সংযোজন

শামিম ইশতিয়াক, ময়মনসিংহ:: ময়মনসিংহের সরকারি আনন্দ মোহন কলেজে শিক্ষার্থীদের জন্য নতুন দুটি বাস সংযোজন করেছে কলেজ কতৃপক্ষ। শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে ও কলেজ অবকাঠামোর উন্নয়নের অংশ হিসেবে কলেজের অর্থায়নে বাস দুটি কলেজে সংযোজন করা হয়।

আজ (২০জুন বৃহস্পতিবার) বিকালে বাস দুটি ক্যাম্পাসে আনা হয়, এই সময় সেখানে উপস্থিত ছিলেন আনন্দ মোহন কলেজের উপাধ্যক্ষ নুরুল আফসার, আনন্দ মোহন কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক কামরুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগ আনন্দ মোহন কলেজের যুগ্ম আহবায়ক মোঃ শেখ সজল।

এই সময় কলেজের উপাধ্যক্ষ নুরুল আফসার বলেন “কলেজের শিক্ষার্থীদের যাতায়াতের কথা বিবেচনা করা এই বাস দুটি সংযোজন করা হয়, যা শিক্ষার্থীদের পরিবহন সমস্যার সিংহভাগ সমাধান করবে।
বাস দুটি কোন রোডে চলবে তার ব্যাপারে জানতে চাওয়া হলে তিনি বলেন এখনো এই ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়নি মিটিং এ সিদ্ধান্ত গ্রহণ করার পর আনুষ্ঠানিকতার মাধ্যমে এর যাত্রা শুরু হবে।

এই সময় সেখানে উপস্থিত থাকা আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ শেখ সজল বলেন ” শিক্ষার্থীদের নিয়ে আনন্দ মোহন ছাত্রলীগের দাবির প্রেক্ষিতে নতুন দুটি বাস সংযোজন করায় ধন্যবাদ জানাই অধ্যক্ষ ও উপাধ্যক্ষ মহোদয়কে, শিক্ষার্থীদের দাবি দাওয়া আদায়ে বাংলাদেশ ছাত্রলীগ সদা শিক্ষার্থীদের পাশে ছিলো এবং থাকবে।

এই সময় ক্যাম্পাসে নতুন দুটি বাস আসায় উপস্থিত শিক্ষার্থীদের উল্লাসিত হতে দেখা যায়, উপস্থিত এক শিক্ষার্থী মাহমুদুল হাসান মেরিল বলেন ” আমরা বাস দুটি পেয়ে অনেক আনন্দিত, ধন্যবাদ জানাই কলেজ প্রশাসনকে”

উল্লেখ্য, শিক্ষার্থীদের যাতায়তের জন্য কলেজে আগে একটি পুরাতন বাস ছিলো, নতুন দুটি সংযোজন করায় মোট তিনটি বাস হওয়ায় এখন দূরবর্তী শিক্ষার্থীদের যাতায়াত কষ্ট লাগব হলো।