আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে-রুহুল আমীন মাদানী এমপি

(আলোচনা সভার খন্ড চিত্র)

ফজলে রশিদঃ ত্রিশালে স্বাস্থ্যবিধি মেনে জমকালো আয়োজনে ঐতিহাসিক ও প্রাচীনতম সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম এবং সাফল্যের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।

বক্তব্যে মাদানী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বর্ণনা দিয়ে বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। স্বাধীনতার পর দীর্ঘ সময় দেশ অপশক্তির ক্ষমতার রোষানলে জিম্মি ছিল। ওইসব অপশক্তির কাজ ছিল, ক্ষমতা কু্ক্ষিগত করা, আর আওয়ামীলীগকে ধ্বংস করা। কিন্ত আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ রহমতে অপশক্তি তার নিজ গন্তব্যে পৌছতে পারেনি। নীপিড়িত দেশ জনতার ক্লান্তিকাল যখন দেয়ালে পিঠ ঠেকা, ঠিক সে সময়, বঙ্গবন্ধুকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রের ক্ষমতায় আসিন হন। আর সে থেকে সাধারণ মানুষও আলোর মুখ দেখতে শুরু করে। আজ গৃহহীন মানুষ ঘর পেয়েছে। মুক্তিযোদ্ধা, বৃদ্ধ, শিশু, ছাত্র, মাতৃ, পঙ্গু ও বিধবারা নিজ গন্তব্যে বসে সরকারী ভাতা পাচ্ছে। দেশের উন্নয়নে বিশ্ব দরবারে জননেত্রী শেখ হাসিনা এক অপ্রতিদ্বন্দ্বীশীল নেত্রী।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সম্মানিত সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এমপি নিজ বাসভবন করিডোরে আয়োজিত আওয়ামিলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় উপরোক্ত বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ, উপজেলার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শোভা মিয়া আকন্দ, সাবেক ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম ও আওয়ামী লীগ নেতা মোকছেদুল আমীন মৃধা প্রমুখ। আলোচনা সভা শেষে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।