অনতিবিলম্বে রাস্তাটি পাকাকরনের দাবি প্রধানমন্ত্রীর নিকট – ডাঃ কবির রায়হান

আনোয়ার সাদত জাহাঙ্গীর  ঃ ময়মনসিংহের ত্রিশালে পবিত্র ঈদুল আযহার আনন্দকে অপেক্ষা করে রাস্তা পাকা করন এর দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে ঈদের দ্বিতীয় দিনে জেলার ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়ন এর উকিলবাড়ি থেকে বানিয়াধলা কালির বাজার পর্যন্ত রাস্তাটি পাকা করার দাবি জানিয়ে সকালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে নেতৃত্বদানকারী সূত্রে জানা যায়,এ রাস্তা কাঁঠাল এলাকার কোন কোন অংশে খাল খন্দকের সৃষ্টি হয়ে চলাচলের মারাত্মকভাবে অনুপযোগী হয়ে পড়েছে।

স্থানীয়রা জানান,দীর্ঘ কয়েক বছর ধরে এ রাস্তাটি এলাকাবাসীর জন্য মরণ ফাঁদে পরিণত হয়েছে। রাস্তাটি অবস্থা এতই খারাপ যে গর্ভবতী মহিলাদের ক্ষেত্রে মারাত্মক ঝুঁকিপূর্ণ।রাস্তাটিতে দুর্ঘটনা ঘটার সম্ভাবনা থাকে বিধায় এ মানববন্ধনে এলাকার শত শত লোক,স্কুল-কলেজের ছাত্র ছাত্রী এমনকি গৃহিণীরা পর্যন্ত স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন বিশিষ্ট চক্ষু চিকিৎসক ডাক্তার কবীর রায়হান,ফজলুল করিম,হাসানুজ্জামান নয়ন,মাহবুবুল আলম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ,বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,সুশীল সমাজের প্রতিনিধি।

স্বনামধন্য চক্ষু চিকিৎসক ডাক্তার কবীর রায়হান বলেন,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আমাদের আকুল আবেদন অনতিবিলম্বে এই রাস্তাটি পাকাকরনের ব্যবস্থা করে ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার এবং এলাকাবাসীর ব্যবসা-বাণিজ্যের সুযোগ-সুবিধা সৃষ্টি করে দিবেন।পরে এলাকাবাসীর রাস্তাটি পাকাকরনের জন্য গণস্বাক্ষর সংগ্রহ অভিযান শুরু করেন।