ভালুকায় পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়িসহ গ্রেপ্তার ৩

মোঃ নাজমুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের ভালুকায় মডেল থানা পুলিশ মঙ্গলবার রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ও বিস্ফোরক মামলার আসামীসহ ৩ জন কে গ্রেপ্তার করেছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে মামলা ও ২ জন কে বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ভান্ডাব ভয়ডাপাড়া আব্দুল গণি মেম্বারের বাড়ীর পূর্ব ও উত্তর পাশ্বে সিরাজুল ইসলামের কাঠাল বাগানে নেশা জাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয় করিতেছে। এ সময় ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইনউদ্দিন এর নেতৃত্বে এস আই জীবন চন্দ্র বর্মণ,এস আই জহুরুল ইসলামসহ ভালুকা মডেল থানা পুলিশ ওই স্থানে অভিযান চালিয়ে মাদারীপুর জেলার ডাসার থানার পশ্চিম খান্দুলী গ্রামের মৃত মিয়াজ উদ্দিন তালুকদারের ছেলে নুরুজ্জামান তালুকদার (৪৮)কে ২৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত নুরু তালুকদারের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে প্রেরন করা হয়েছে।

অপর আরেক অভিযানে ইনস্পেক্টর অপারেশন মেহেদি হাসান ও এস আই কাজল হোসেন মল্লিকবাড়ী বাজার থেকে বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক মামলার আসামী উপজেলার মল্লিকবাড়ী গ্রামের হামিদ মন্ডলের ছেলে আতাহার মন্ডল (৪৪)ও পানিভান্ডা গ্রামের আহেদ আলীর ছেলে আরিফুজ্জামান লালু (৪৫)কে গ্রেফতার করে আদালতে প্রেরন করে।

ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, ‘মাদক ব্যাবসায়ী নুরুজ্জামান তালুকদার এর বিরুদ্ধে মাদারীপুর জেলার কালকিনী ও ডাসার থানায় একাধীক মামলা রয়েছে।বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক মামলায় দুই আসামীসহ গ্রেফতারকৃত ৩জনকে আদালতে প্রেরন করা হয়েছে।