ভালুকায় অটো-রিকশা ছিনতাইকারী চক্রের ০৪ সদস্য গ্রেফতার

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ভালুকায় পুলিশের অভিযানে অটো ছিনতাইকারী চক্রের এক মহিলা সহ চার ছিনতাইকারী কে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ০৯ই জানুয়ারি ভালুকা পৌরসভার পাইলট স্কুলের সামনে রাসেল তার অটোরিকশা গেরেজের সামনে রেখে বাসায় খেতে যায়। এসময় একটি চক্র তার অটো-রিকশাটি নিয়ে পালিয়ে যায়। রাতে এলাকাবাসী ভায়াবহ এলাকায় শাহজাহান মার্কেটে জামালের গেরেজের সামনে রাসেলের গাড়ী দেখে গাড়ীতে থাকা ব্যক্তিকে সন্দেহ হলে জিজ্ঞাসা বাদ করে। একপর্যায়ে সে স্বীকার করে তার সাথে আরও তিনজন মিলে অটো চুরি করেছে।

এসময় এলাকাবাসী মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ অটোসহ নাজমুলকে আটক করে এবং রাতেই এস আই খন্দকার আল-রাজী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চক্রের বাকী তিনজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ছিনতাইকারীরা চক্রের চার সদস্যরা হলেনঃ পাবনার বাওয়া খোলা এলাকার মৃত কালাম মিয়ার ছেলে রবিউল (৩৮), ময়মনসিংহের কাচিঝুলি এলাকার মৃত রবি মিয়ার ছেলে নাজমুল (২২), চরশ্রীরামপুর এলাকার আব্দুল ছাত্তার মিয়ার ছেলে পিয়াস (১৯), এবং রংপুর কুলাহাটি এলাকার মৃত আজগর আলীর মেয়ে মৌসুমি(২৫)।

এ ঘটনায় ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, অটো ছিনতাই চক্রের মহিলা সহ চার সদস্যকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ এবং ছিনতাইকারী চক্রের আরও সদস্যকে ধরতে মডেল থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।