ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা

মো:নাজমুল ইসলাম,স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটি সব জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে আজ ৫ ডিসেম্বর বৃহস্পতিবার কেন্দ্রীয় বিএনপির লিখিত বিবৃতে প্রকাশ করা হয়েছে। যাতে ডা:মাহাবুবুর রহমান লিটনকে আহবায়ক করে ঘোষনা করে ৫২ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন পেয়েছে।

এছাড়াও আহবায়ক কমিটিতে মুক্তাগাছা উপজেলা বিএপির সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি জাকির হোসেন বাবলু , ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি ফখরুদ্দিন আহমেদ বাচ্চু,বিএনপি নেতা আলহাজ্ব আবুল হোসেন কে যুগ্ন আহবায়ক এবং ভালুকা উপজেলা বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক ও ময়মনসিংহ জেলা বিএনপির যুগ্ন সম্পাদক আলহাজ্ব মোর্শেদ আলম এবং এড.আনোয়ার আজিজ টুটুল কে সদস্য পদে রাখা হয়েছে।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির নতুন কমিটির আহ্বায়ক ডাঃ মাহবুবুর রহমান লিটন ত্রিশাল প্রতিদিনকে বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাকে মূল্যায়ন করেছেন। এ জন্য খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ধন্যবাদ জানাই। আমাদের চেষ্টা থাকবে দলের নবীন এবং প্রবীণদের সমন্বয়ে একটি শক্তিশালী কমিটি গঠন করা।

ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও ভালুকা উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক কায়সার আহমেদ কাজল নবগঠিত ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির কমিটিতে সকল নেতাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

ছাত্রদলের এই নেতা ত্রিশাল প্রতিদিনকে বলেন হাজার হাজার মামলা হামলার শিকার হয়ে ময়মনসিংহ জেলা বিএনপির নেতাকর্মীরা যখন দিশেহারা ঠিক তখন চেয়ারপার্সন দেশ নেত্রীর মুক্তি ও সামনে সরকার বিরুদ্ধী আন্দোলনে জেলা উপজেলা পর্যায়ে বিএনপিকে শক্তিশালী করতে বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের যুগ-উপযোগী সিদ্ধান্তের সুফল পেলো আজকের ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া। এ জন্য তিনি কেন্দ্রীয় বিএপির সকল সিনিয়র নেতাদের ধন্যবাদ জানান।

তিনি আরো বলেন আজকে যে আহবায়ক কমিটি ঘোষনা হলো যারা নেতৃত্বে আছেন সকলেই ত্যাগি, নির্যাতিত,পরিশ্রমী যার দরুন জেলা কমিটি থেকে উপজেলা পর্যায়ে বিএনপির যে পূর্নাগ কমিটি সামনে হবে তার নেতৃত্বে অব্যশই ত্যাগি, নির্যাতিত ও পরিশ্রমী নেতাকর্মীরাই যোগ্য মূলায়ন পাবেন বলে বিশ্বাস করেন।