ময়মনসিংহে ডিবি’র অভিযানে ইয়াবা ও হেরোইনসহ গ্রেপ্তার ৪ জন

ময়মনসিংহে ডিবি'র অভিযানে ১২২০ পিচ ইয়াবা ও ৩০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার ৪ জন।
ময়মনসিংহে ডিবি'র অভিযানে ১২২০ পিচ ইয়াবা ও ৩০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার ৪ জন।

নিজস্ব প্রতিনিধি, ত্রিশাল প্রতিদিনঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে আন্তঃজেলা ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে এক হাজার ২২০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করে ডিবি পুলিশ। ডিবির শাহ কামাল আকন্দ, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান চালিয়ে আসছে।

এরই অংশ হিসেবে ডিবির এসআই সাইদুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ রবিবার সন্ধ্যায় ত্রিশাল ও ময়মনসিংহ বিভাগীয় নগরীর ভাটিকাশর বড়বাড়ীর জনৈক মামুনুর রহমান স্বপনের বাড়ীর সামনে থেকে এক হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো গফরগাঁওয়ের নয়ন বাশার ও বিভাগীয় নগরীর ভাটিকাশর বড়বাড়ীর আব্দুল মান্নানের ছেলে আজাদ রহমান। অপর অভিযানে এসআই আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ সোমবার সকালে দিগারকান্দা কবরস্থান রোড এলাকা থেকে ৩০ গ্রাম হেরোইন ও ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এরা হলো ফুলপুরের আমুয়াকান্দার রফিকুল আলম ওরফে রফিক ও জেলা সদরের জীবন হোসেন। তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের সোমবার আদালতে পাঠিয়েছে পুলিশ।