ভালুকা থেকে ছিনতাই হওয়া গরু পিকআপ সহ উদ্ধার

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ভালুকা থেকে ছিনতাই হওয়া ৭টি গরু ও ১টি পিকআপ টাঙ্গাইল ও ঢাকার সাভার থেকে  উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।  সোমবার দুপুরে ওসি (অপারেশন) আবু বক্কর সিদ্দিক ও এস আই আবুল কালামের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

পুলিশের সূত্রমতে , ময়মনসিংহের গৌরীপুরের গরুর বেপারি হুমায়ুন কবির ঈশ্বরগঞ্জ বাজার থেকে ০৭টি ষাড় গরু কিনে পিকআপে করে ঢাকার উত্তরায় নিয়ে যাওয়ার জন্য রওনা হলে (২০এপ্রিল) দিবাগত রাত ০১টার সময় ঢাকা-ময়মনসিংহ হাইওয়ের মেহরাবাড়ি এলাকা থেকে গরুসহ পিকআপটি ছিনতাই হয়।রাস্তায় উৎপেতে থাকা একদল ছিনতাইকারী গরুবোঝাই মাহেন্দ্র পিকআপ যার নাম্বার (ঢাকা মেট্রো-ন-১৩-৮৭১৮) ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় গরুর বেপারি বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা করেন।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার দুপুরে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ভানীকাত্রা গ্রাম থেকে ৩টি ষাড় ও একই দিন বিকাল ৫টায় ভূঞাপুর উপজেলা থেকে ছিনতাই হওয়া আরও ৪টি ষাড় উদ্ধার করেন। পরে সোমবার (২৬ এপ্রিল) দুপুরে সাভারের বড়াইপাড়া গ্রাম থেকে ছিনতাই হওয়া পিকআপটি উদ্ধার করা হয়।

ভালুকা মডেল থানার ওসি অপারেশন সিদ্দিকুর রহমান বলেন, পিকআপ ও গরুগুলো উদ্ধারের জন্য গত ৩দিন যাবত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসছি। টাঙ্গাইল থেকে গরু ও সাভার থেকে ছিনতাই হওয়া পিকআপটি উদ্ধার করেছি। ঘটনার সাথে জড়িত ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।