আবারো ময়মনসিংহ ত্রিশালে গায়বী মামলা

ত্রিশাল প্রতিদিন ডেস্ক::ত্রিশাল উপজেলা বি,এন,পি’র দপ্তর সম্পাদক আনিছুর রহমান আনিছ মৃর্ধা, ও ত্রিশাল উপজেলা বি,এন,পি’র সদস্য, কামাল হোসেনকে গ্রেফতার এবং বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের উপর ৭৪ জনের নামে বিনা কারণে পুলিশের নাটকীয় মিথ্যা গায়েবী মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ডাঃ মাহবুবুর রহমান লিটন।

নেতাকর্মীর উপর থেকে অভিলম্বে সকল ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, সীমাহীন দুর্নীতিতে নিমজ্জিত স্বৈরাচারী সরকার জনসমর্থন হারিয়ে গণবিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাই বাকশাল শাসনকে দীর্ঘ স্থায়ী করতে সারা দেশে বিএনপির নেতাকর্মীদের বিশেষ ক্ষমতা আইনের নামে মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন মামলা দায়ের লিপ্ত হয়েছে।

বিবৃতিতে বলেন, দেশের প্রতিটি জেলা, উপজেলায় বিএনপির গণজোয়ার দেখে অবৈধ সরকার দিশেহারা হয়ে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতার, নেতাকর্মীদের নামে নতুন করে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা দায়ের, বাড়িতে বাড়িতে পুলিশি হামলা ও হয়রানি অব্যাহত রেখেছে। আওয়ামীলীগ নিজেরা আতশবাজি সৃষ্টি করে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা দায়েরের এক নতুন ষড়যন্ত্র শুরু করেছে।ডাঃ মাহবুবুর রহমান লিটন বলেন, মামলা আর গ্রেফতারের ভয় দেখিয়ে বিএনপির নেতাকর্মীদের রাজপথ থেকে সরানো যাবে না।সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেছেন ভয় পাওয়ার কিছু নেই হয়তো মামলা হামলা আরো হতে পারে’ সবাই ঐক্যবদ্ব থাকোন এবং যতদিন পর্যন্ত দেশ মাতার মুক্তি না হয়।