ভালুকায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ক্রীড়া প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ ভালুকায় মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে উপজেলার ভরাডোবা ইউনিয়নের ২১নং দক্ষিন রাংচাপড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে স্কুলের শিশুদের খেলাধূলা,কবিতা আবৃত্তি ও আলোচনা সভার আয়োজন করা হয়।ছিলেন

উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত  দক্ষিণ রাংচাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খালেদ হাসান মিটুল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য মোঃ মন্টু সরকার, ০৮ নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য শাহাদাৎ হোসেন মানিক, রাংচাপড়া সরকারি প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুফিয়া বেগম। এছাড়াও উপস্থিত ছিলেন,অত্র প্রতিষ্ঠানে আজীবন জমি দাতা রহমত আলী মন্ডল, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সহ-সভাপতি আপেল মাহমুদ টুটুল, বিশিষ্ট মৎস ব্যবসায়ি সমাজসেবক রফিকুল ইসলাম, রাংচাপড়া বায়তুল্লাহ কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক সাধারন সম্পাদক সোরহাব হোসেন ও জমি দাতা সবুজ ভূইয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত আলোচনা সভা সন্ঞালনা করেন ভরাডোবা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক ও ২১নং দক্ষিণ রাংচাপড়া প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আব্দুস ছালাম।

কবিতা আবৃত্তি ক্রীড়া প্রতিযোগী ও আলোচনা সভা শেষে শিশুদের মাঝে পুরুস্কার বিতরন করা হয় এবং স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপনে জাতির পিতার ভাষণ শিশুদের শোনানো হয়।