ভালুকায় ভবন ও রাস্তাসহ বিভিন্ন অবকাঠামো উদ্বোধনে মন্ত্রী ,এমপি

মোঃ নাজমুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ ভালুকায় উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বরাইদ গ্রামে বৃহস্পতিবার শহীদ শামছুদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের একাডেমিক ভবন ও রাস্তাসহ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক অবকাঠামোর উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি।

পরে শহীদ শামসুদ্দিন উচ্চ বিদ্যালয় ও লোহাবৈ বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি জনসাধারনের কাছে আবারও আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট চেয়েছেন।

উক্ত অনুষ্ঠানটি বিদ্যালয় পরিচালনার ম্যানেজিং কমিটির সভাপতি ও আওয়ামীলীগ নেতা আকতার উদ্দিন সরকারের সার্বিক ব্যবস্থাপনায় স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু সভাপতিত্ব করেন।

উল্লেখ্য মন্ত্রী মোজাম্মেল হক বার্ষিকী ক্রীড়ানুষ্ঠানে যোগ দেওয়ার পূর্বে মেদুয়ারী ইউনিয়নে নব-নির্মিত স্কুল ভবন ‍ও বিভিন্ন রাস্তার উদ্বোধন করেন। এসময় মন্ত্রী উপস্থিত সাংবাদিকদের জানান বর্তমান সরকারের আমলে রাজাকারদের বিচার চলমান রয়েছে এবং ভালুকায় রাজাকারদের যে তালিকা রয়েছে তার বিচার অচিরেই শুরু হবে।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ময়মনসিংহের সংরক্ষিত মহিলা আসনের এমপি মনিরা সুলতানা মনি,ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড.শওকত আলী,ভালুকা উপজেলার ভারপ্রাপ্ত ইউএনও ও এসিল্যান্ড সুমাইয়া ফেরদৌস,গফরগাঁও স্যার্কেল পুলিশ সুপার মাহফুজা নাজনীন,মডেল থানার ওসি কামাল হোসেন সহ উপস্থিত স্থানীয় নেতৃবৃন্ধ।