ভালুকায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের প্রেস ব্রিফিং

স্টাফ রিপোর্ট, ত্রিশাল প্রতিদিন: ময়মনসিংহের ভালুকায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ আজ ২১ জানুয়ারি দুপুরে তার বিরুদ্ধে শিক্ষক হুমায়ন কবির কর্তৃক মিথ্যা হয়রানি মূলক মামলার প্রতিবাদ সরূপ জরুরি সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে উপজেলা চেয়ারম্যান বলেন, গত নির্বাচনে জনগনের বিপুল ভোটে তাদের রায় নিয়ে আমি চেয়ারম্যান হয়েছি। দায়িত্ব পাওয়ার পর থেকে আমি সর্বদাই উপজেলার প্রতিটি গ্রাম থেকে ইউনিয়ন, পৌর এলাকার প্রতিটি ওয়ার্ড,পাড়া মহল্লার সাধারন মানুষের সমস্যা, জনদুর্ভোগ সহ সকল সামাজিক কাজে পাশে থাকি। একটি স্বার্থন্বেশী মহল আমার নানা ধরনের উন্নয়নমূলক কাজে ঈর্ষানিত হয়ে মিথ্যা ঘটনা সাজিয়ে, বানোয়াট মামলা হুমায়ন কবিরকে দিয়ে দায়ের করেছে ময়মনসিংহ কোর্টে। উক্ত ঘটনার সাথে আমারর কোন সম্পৃক্ততা নেই।

ময়মনসিংহ কোর্টে শিক্ষক হুমায়ন কবির আমাকে প্রধান আসামি করে যে শিক্ষক ল্যান্চিত করার মূলে মিথ্যা মামলাটি করেছেন তা সম্পূর্ণ ভিত্তিহীন। আপনারা সবাই অবগত আছেন ভালুকা উপজেলার ২০ টি নামিদামী শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটিতে সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে যাচ্ছি সম্মানের সহিত। শুনেছি যে ঘটনার ইসু করে মিথ্যা মামলাটি হুমায়ন কবির করেছেন, তাহলো বাসের ভাড়া নিয়ে স্থানীয় বাস শ্রমিকদের সাথে ঝগড়া হয়। ঐ সময় বাসটান্ডের লোকজন হুমায়ন কে পরিবহন শ্রমিকদের কাছ থেকে উদ্ধার করে। ঘটনার সময় আমি উপস্থিত ছিলাম না। সংবাদ সম্মেলনে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।