ত্রিশাল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নয়ন সভাপতি ও মাকসুদ খান  সম্পাদক মনোনীত

আরিফ রববানী ময়মনসিংহ:: মহান মুক্তিযুদ্ধের অগ্রনায়ক জাতির জনক শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সুখী-সমৃদ্ধ উন্নত বাংলা বিনির্মানে জাতির জনকের কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও তার নেতৃত্বে  আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রমকে ত্বরান্বিত করার লক্ষে দলের প্রতিটি সংগঠন কে শক্তিশালী করার কার্যক্রম চলছে। সেই ধারাবাহিকতায় দলটির অন্যতম রাজনৈতিক সংগঠন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক শক্তিকে আরো বৃদ্ধি করতে দলের বঞ্চিত ও ত্যাগী নির্যাতিত নেতাকর্মীদের বাছাই করে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের  নতুন কমিটির নাম ঘোষণা করা হয়েছে। কমিটিতে উপজেলার সাবেক ছাত্রনেতা,আওয়ামী লীগের দুঃসময়ের সাহসী রাজপথ যোদ্ধা ইব্রাহিম খলিল নয়নকে সভাপতি ও আবদুলাহ আল মাকসুদ খান কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার (৭ই মে) সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ময়মনসিংহের কৃতিসন্তান আফজালুর রহমান বাবুর পরামর্শক্রমে ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগের  সভাপতি  এডভোকেট এ.বি.এম নুরুজ্জামান খোকন ও সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট তাদের যৌথ স্বাক্ষরে এ কমিটি অনুমোদন দেন। কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

উক্ত কমিটির অনুমোদন দেওয়ায় ত্রিশাল উপজেলার নবগঠিত স্বেচ্ছাসেবকলীগের  সভাপতি সাবেক ছাত্রনেতা ইব্রাহিম খলিল নয়ন এক বিবৃতিতে  ময়মনসিংহের কৃতিসন্তান কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবু, ময়মনসিংহ  জেলা স্বেচ্ছাসেবকলীগের  সভাপতি এডভোকেট এ.বি.এম নুরুজ্জামান খোকন ও সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেটসহ আওয়ামী লীগের জেলা-উপজেলা পর্যায়ের নেতাকর্মীদের কে ত্রিশাল উপজেলা স্বেছাসেবক লীগের  থেকে  প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। বিবৃতিতে তিনি সকলের সহযোগীতায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ত্রিশাল উপজেলার সাংগঠনিক কার্যক্রমকে শক্তিশালী ও ত্বরান্বিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন-আমাকে ত্রিশাল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে মনোনীত করায় আমি সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ময়মনসিংহের গর্ব আফজালুর রহমান বাবুভাই সহ জেলার নেতৃবৃন্দের   প্রতি আমি কৃতজ্ঞ। আগামী দিনগুলোতে সংগঠনের সাংগঠনিক কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার জন্য এবং নেতাকর্মীদের সংগঠিত করার জন্য সর্বোচ্চ কর্মতৎপরতা চালিয়ে যাবেন বলেও প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।