ত্রিশালে যুবলীগ নেতা শামীম পারভেজের নেতৃত্বে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল

বিক্ষোভ মিছিল পৌর শহরের বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ
বিক্ষোভ মিছিল পৌর শহরের বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ

আব্দুল মালেকঃঃ  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংঙ্গার প্রতিবাদে ময়মনসিংহের ত্রিশালের তারুণ্যের অহংকার যুবলীগ নেতা শামীম পারভেজের নেতৃত্বে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে এক বিশাল বিক্ষোভ মিছিল করেছেন। ৮ ডিসেম্বর বিকেলে ত্রিশালের দরিরামপুর এলাকায় ত্রিশালের বিভিন্ন ইউনিয়ন থেকে আসা কয়েক হাজার কর্মী সমর্থক সমাবেত হইলে জয় বাংলা স্লোগানে মুখরিত করে তুলে সারা এলাকা। পরে ব্যানার সম্বলিত একটি মিছিল বের করে পৌর শহরের বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ করেন।

বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ত্রিশাল উপজেলা সড়ক ও শ্রমিক পরিবহন লীগের সভপতি নজরুল কবীর দীপক,উপজেলা কৃষকলীগ সদস্য ফারাহ সাদাত কাউসার,উপজেলা আওয়ামী নবীনলীগ সভাপতি আছাদুজ্জামান তুষার, সাবেক পৌরসভা ৭নং ওয়ার্ডের সভাপতি ও পৌরসভা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি কাইজার আহম্মেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য ইকবাল হোসেন মাসুদ, উপজেলার সাবেকএবং বর্তমান ছাত্রলীগ নেতৃবৃন্দ ও উপজেলা এনপিএস এর নেতৃবৃন্দ।

মিছিল শেষে শামীম পারভেজ তাঁর বক্তব্যে বলেন, স্বাধীনতার অপশক্তি, উগ্রবাদী, সাম্পদায়িকতা ও মৌলবাদী কর্তৃক কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্থাপন করা ভাস্কার্য যারা ভেঙ্গে দিয়েছে সেই দুষ্কৃতিকারীদের ঞ প্রতি তীব্র নিন্দা জানাই এবং সরকারের কাছে তাদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।