ত্রিশালে দু’টি পাকা রাস্তার উদ্ভোধন

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: ত্রিশালে দু’টি পাকা রাস্তার উদ্ভোধন করলেন সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওঃ রুহুল আমিন মাদানী।

এক পশলা বৃষ্টি হলেই লাল মাটির কর্দমাক্ত রাস্তায় মানুষকে চরম দুর্ভোগের মধ্য দিয়ে মাইলের পর মাইল পথ অতিক্রম করতে হতো। সব ধরণের যানবাহন পূরো বর্ষাকালে বন্ধ হয়ে পড়ে থাকতো। আজ জনদুর্ভোগের অবসান করে ত্রিশালের ছলিমপর, অলহরী ও চিকনা এই ৩টি গ্রামের মধ্য দিয়ে নয়া পাকা রাস্তা দু’টি সরাসরি ত্রিশাল ও ফুলবাড়ীয়া উপজেলা শহরের মেইন রাস্তার সাথে যুক্ত হলো। রাস্তা দুটি পাকা করায় দীর্ঘদিন পরে হলেও অত্র অঞ্চলের লাখ লাখ মানুষের যাতায়াতকল্পে দুর্ভোগ নিরসন হলো।

আজ ২৮ ডিসেম্বর শনিবার সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওঃ রুহুল আমিন মাদানী এই রাস্তা দু’টির শুভ উদ্বোধন করেন। পরে তিনি ত্রিশাল ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স করিডোরে এক আলোচনা সভায় যোগ দেন।

ময়মনসিংহ জজ আদালতের সিনিয়র আইনজীবী খোরশেদ আলমের সভাপতিত্বে ও অধ্যাপক খবিরুজ্জামানেরর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ আল মামুন উজ্জল, ত্রিশাল ইউপি চেয়ারম্যান জাহিদ আমিন, ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফজলে রাব্বী, ত্রিশাল পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকছেদুল আমীন, আওয়ামীলীগ নেতা শফিকুল আলম বাচ্চু, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম ফজলে রশীদ, সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদ, দৈনিক জাতীয় মুক্ত খবর ময়মনসিংহ ব্যুরো চিফ সারোয়ার জাহান জুয়েল ও সাংবাদিক শেখ আরিফ রাব্বানী প্রমুখ।