ত্রিশালে উপজেলা প্রশাসন ল্যাবরেটরী স্কুলের শুভ উদ্বোধন সম্পন্ন

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশাল প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামান এর উদ্যোগে উপজেলা প্রশাসন ল্যাবরেটরী স্কুল শুভ উদ্বোধন করা হয়।

১৪ই জানুয়ারি (শনিবার) সকালে উপজেলা ল্যাবরেটরী স্কুল প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের আয়োজনে শুভ উদ্বোধন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা ল্যাবরেটরী স্কুল এর প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান, সাবেক সাংসদ, সাবেক ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মফিদুল ইসলাম,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোশাররফ হোসেন, পৌর প্যানেল মেয়র-১ ও ২নং ওয়ার্ড কাউন্সিলর রাশিদুল হাসান বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা নূরুল মোমেন,নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান বলেন, উপজেলা প্রশাসন ল্যাবরেটরী স্কুল প্রতিষ্ঠা করে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামান ত্রিশালের ইতিহাসে একটি অন্যন্য কীর্তি স্থাপন করলেন যার মাধ্যমে ত্রিশালবাসী তথা সমগ্র ময়মনসিংহবাসী আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।এবং পরবর্তী প্রজন্ম জানতে চাইবে কে এই আক্তারুজ্জামান।

অনুষ্ঠানে অন্যান্য অতিথিরাও উপজেলা নির্বাহী অফিসারের এই মহৎ ও সাহসী উদ্যোগের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী,উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী,বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, পোড়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, অবিনাশ দাম।