ত্রিশালে গৃহবধূর রহস্যজনক মৃত্যু পরিবার ও এলাকাবাসীর দাবি হত্যা

মোঃ আসাদুল ইসলাম মিন্টুঃঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সাখুয়া ইউনিয়নে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের দাবী স্বামীর পরকিয়ার প্রতিবাদ করায় তাকে হত্যা করা হয়েছে। গত রোববার রাত ১১ টায় এ ঘটনা ঘটলেও পুলিশ সোমবার সকালে মরদেহ উদ্ধার করে।

নিহতের পরিবার ও ত্রিশাল থানা পুলিশ সূত্রে জানা যায়,ত্রিশাল উপজেলার সাখুয়া ইউনিয়নের নগরচড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ট্রাক চালক রাসেল মিয়া(২৫) গত কয়েক মাস আগে নান্দাইল উপজেলার চরলক্ষী গ্রামের আব্দুল খালেকের মেয়ে হ্যাপী আক্তার(২০)কে পারিবারিকভাবে বিয়ে করেন। বিয়ের পর রাসেল একটি হিন্দু মেয়ের সাথে পরকিয়া সর্ম্পকে জড়িয়ে পড়েন। এ নিয়ে তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। গত রোববার রাতে হ্যাপী আক্তারের মৃত্যুর খবর পেয়ে তার পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ সকালে এসে নগরচড়া গ্রামে রাসেলের বাড়ী থেকে মরদেহ উদ্ধার করে। এ ঘটনার পর থেকে স্বামী রাসেল পলাতক রয়েছে।

ত্রিশাল থানার এস আই তানভীর হোসেন জানান,আমরা মরদেহ উদ্ধার করেছি। কি কারণে বা কিভাবে মৃত্যু হয়েছে তা তদন্ত না করে বলা যাবে না। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।