ত্রিশালে প্রভাবশালীদের ভয়ে বাড়ি ছাড়া এক পরিবার

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার হরিরামপুর ইউনিয়নের রায়েরগ্রাম এলাকার মনির মিয়া গং এর অত্যাচারে বাড়ি ছাড়া অসহায় আব্দুল মোতালেব ও তার পরিবারের পুরুষ সদস্যরা।

সরেজমিন ও ভুক্তভোগি পরিবার সূত্রে জানাযায়, স্থানীয় প্রভাবশালী মনির মিয়া, পাবেল, রাসেল,রাকিব মিয়া ও স্বাধীন মিয়া দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অসহায় আব্দুল মোতালেব এর বাড়িতে প্রবেশ করে ঘরের আসবাবপত্র ভাঙচুর ও ভয়ভীতি প্রদর্শন করে। মোতালেব এর স্ত্রী রেনুয়ারা খাতুন বলেন, আমাদের এলাকায় এক ধর্মীয় সভায় আমার ছেলে শাহাদত ওয়াজ শোনতে গেলে একই এলাকার মনির মিয়ার ছেলে মোঃ স্বাধীন পূর্ব শত্রæতার জের ধরে শাহাদাতকে মারধর করে। ঐ ঘটনাকে কেন্দ্র করে ৯ডিসেম্বর সকালে প্রভাবশালী মনির তার পরিবারের অন্যান্য সদস্যদের সাথে নিয়ে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে গিয়ে বসতঘরে ঢুকে ভাংচুর ও বাড়ির সদস্যদের ভয়ভীতি দেখায়। তাদের ভয়ে আমার স্বামী মোতালেব ও ছেলে শাহাদাত আজ ঘরছাড়া রয়েছে। পরিবারের পুরুষ সদস্য ছাড়া আমরা অনেক কষ্টে বাড়িতে অবস্থান করছি। কখন কি ঘটে যায় আমার সাথে ও আমার মেয়ের সাথে তা বুঝতে পারতেছিনা।

 এ নিয়ে ১২ ডিসেম্বর মোতালেব বাদী হয়ে ত্রিশাল থানায় অভিযোগ দায়ের করেছেন। ত্রিশাল থানার দায়িত্ব প্রাপ্ত এস আই আমিনুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি সরেজমিন তদন্তে ঘটনার সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি সদস্য সাদেকুল ইসলাম পারভেজের সাথে মুঠোফোনে কথা বললে তিনি বলেন, ঘটনা শোনেছি এখন পর্যন্ত মোতালেব আমার কাছে আসে নাই। এও বলেন, এই ঘটনা নিয়ে বসার কি আছে?