তারুন্দিয়ার ৩নং ওয়ার্ডকে স্বচ্ছ, দূর্নীতিমুক্ত, উন্নত এলাকা গড়তে চান মেম্বার নজরুল

আরিফ রববানী, ময়মনসিংহ:: আসন্ন তারুন্দিয়া  ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী  ওয়ার্ডের মাটি ও মানুষের নেতা, যুব সমাজের অহংকার, স্বচ্ছ তরুণ সমাজ সেবক  গরীব-অসহায় মানুষের একমাত্র আশা-ভরসার মূর্তপ্রতীক, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, ন্যায় বিচারক, মাদকমুক্ত সমাজ ও মডেল ওয়ার্ড গঠনের একমাত্র কারিগর, তারুন্দিয়ার ৩নং ওয়ার্ডের সকল পেশার সকল শ্রেণীর মানুষের প্রাণের স্পন্দন  ওয়ার্ডের বর্তমান  মেম্বার নজরুল বলেছেন- তারুন্দিয়ার ৩নং ওয়ার্ডকে জনবান্ধব, স্বচ্ছ, দূর্নীতিমুক্ত, আধুনিক ও উন্নত এলাকা হিসাবে গড়তে মানুষের দাবীর প্রেক্ষিতে  জনগণের সেবা করার জন্যই আবারো ইউপি নির্বাচনের মেম্বার প্রার্থী হয়েছি। তিনি বলেন-মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে ওয়ার্ডের উন্নয়নে এগিয়ে যেতে চাই। সে লক্ষে আবারো আপনাদের ভোট, দোয়া ও সহযোগিত চাই।

  বৃহস্পতিবার (২০শে জানুয়ারি) সন্ধার পর স্থানীয় শানজালের মোড়ে ভোটারদের সাথে মতবিনিময় ও  গণসংযোগ কালে এসব কথা বলেন মেম্বার নজরুল। ওয়ার্ডবাসী জানায়- বিগত ৫বছর ওয়ার্ডের উন্নয়ন ও মানুষের সুখে-দুঃখে পাশে থাকায় দ্বিতীয়বার আবারো প্রচার প্রচারনায় আলাপ আলোচনায় ও জনপ্রিয়তায় সবার চেয়ে এগিয়ে রয়েছেন মেম্বার নজরুল ইসলাম।তারা বলেন-নজরুল মেম্বার সবসময় অবহেলিত মানুষের সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করেন এবং থাকেন।মহামারী করোনায় চলাকালীন সময়েও কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে দল-বল, ধর্মবর্ণ নির্বিশেষে যে কারো বিপদে ঝাপিয়ে পড়েন।ব্যক্তিগত ভাবেও তিনি শুধু একজন সমাজ সেবক  একজন পরিশ্রমী ও জনবান্ধব ব্যক্তি। ওয়ার্ডের বিভিন্ন পেশার মানুষেরা জানান  তিনি একমাত্র যোগ্য প্রার্থী।

তিনি ব্যক্তি হিসাবে জনপ্রিয়, সর্বসময় মানুষের পাশে থাকেন সব সময় মানুষের খোঁজ খবর রাখেন,সাহায্য সহযোগিতা করেন এবং বিভিন্ন সময়ে শুধু ব্যক্তি দেখে না,সব শ্রেণির মানুষের সাথে ভদ্র আচরন করেন।

এব্যাপারে মেম্বার নজরুল ইসলাম  বলেন, জনগণ চাচ্ছে বলেই আমি আবারো নির্বাচন করতে ইচ্ছে প্রকাশ করেছি। কারণ জনগণের ভোট ছাড়া আমি নির্বাচনে বিজয়ী হতে পারবো না। তাই জনগণের সিদ্ধান্তই আমার চূড়ান্ত সিদ্ধান্ত। বিগত সময়েও আমি ওয়ার্ডের অসহায় গরীব দুঃস্থ মানুষের সেবায় কাজ করেছি। তাদের সকল সমস্যায় এগিয়ে এসেছি।

এ বিষয়ে মেম্বার প্রার্থী নজরুল ইসলাম বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন করে যাচ্ছেন। সরকারের এই উন্নয়নের ধারা গ্রাম পর্যায়ে পৌছে দিতে চেষ্টা করেছি।   গত নির্বাচনে নির্বাচিত হয়ে ওয়ার্ডের উন্নয়ন আর মানুষের সেবায় সব সময় জনগনের পাশে থাকায় আসন্ন নির্বাচনে এলাকাবাসীর কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণের দোয়ায় ও সমর্থনে আমি যদি আবারও নির্বাচিত হই তাহলে ওয়ার্ডের অসমাপ্ত সকল উন্নয়ন কাজগুলো সমাপ্ত করবো।এখন যেভাবে ওয়ার্ড বাসীর সেবায় নিয়োজিত আছি, আগামীতেও থাকবো ইনশাল্লাহ।