ত্রিশালে কাউন্সিলর প্রার্থী এবি ছিদ্দিক শাহজাহানের ব্যাপক গণসংযোগ

৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শাহজাহানের গণসংযোগ
৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শাহজাহানের গণসংযোগ

ত্রিশাল প্রতিদিন ডেক্সঃঃ আগামী ৩০জানুয়ারী ত্রিশাল পৌরসভা নির্বাচনের তারিখ ঠিক থাকলে ও গত রবিবার’ (৩রা জানুয়ারী) বাছাইয়ে’র দিন সন্ধ্যায়’ পৌর নির্বাচনে’ স্বতন্ত্র’ মেয়র’ প্রার্থী এমএএএস আলম’ বাবলু’ ময়মনসিংহ’ মেডিকেল’ কলেজ’ হাসপাতালে’ মারা’ যান। তার’ আকস্মিক মৃত্যুতে’ শুধুমাত্র’ মেয়র’ পদে’ নির্বাচন’ বাতিল’ ঘোষণা’ করা’ হয়।স্থানীয়’ সরকার’ বিধি অনুযায়ী’ সোমবা’র জেলা’র অতিরিক্ত’ নির্বাচন’ কর্মকর্তা’ এবং ত্রিশাল’ পৌর’ নির্বাচনে’র রিটার্নিং অফিসা’র সফিকুল’ ইসলাম’ এক বিজ্ঞাপ্তি’র মাধ্যমে’ মেয়র’ পদে’ নির্বাচন বাতিলে’র এই নোটিশ’ জারী’ করেন।  তবে সাধারণ’ কাউন্সিল’র ও সংরক্ষিত’ নারী আসনে’র কাউন্সিল’র পদে নির্বাচন যথা সময়েই অনুষ্ঠিত হবে।” তাই  কাউন্সিলর পদে নির্বাচনে ৩নং ওয়ার্ডের  কাউন্সিল’র প্রার্থী সাবেক কাউন্সিল’র এবি ছিদ্দিক (শাহজাহান) ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন। সোমবার সন্ধ্যায় পৌর শহরের গো’হাটা মোড় থেকে ওয়ার্ডের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে গণসংযোগ করেন।

বিগত ০৫ বছরে কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করেন এবি ছিদ্দিক (শাহজাহান)। শুধু কাউন্সিলর হিসাবে নয় এর আগে থেকেই বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থাকা সহ খেলাধুলায়  বেশ পরিচিত। ব্যবসার কাজে সারা ত্রিশালে তার পদচারনায় আরো বেশী পরিচিত এই কাউন্সিলর।

কাউন্সিলর হিসেবে দায়িত্ব কালে তিনি রাস্তা-ঘাট, মসজিদ, মাদরাসা সহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে ব্যাপক সুনাম অর্জন করেন তিনি। এলাকাবাসী আবারও তাঁকে কাউন্সিলর হিসেবে দেখতে চাওয়ায় তিনি আবারও কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন। সবচেয়ে বড় কথা তার মত যোগ্যতা সম্পন্ন,শিক্ষীত সমাজ সেবকের উন্নয়নের ধারা অব্যহত রাখতে এলাকা বাসির আবারো প্রচেষ্টা।

এবি ছিদ্দিক (শাহজাহান) বলেন-পৌরসভার ০৩ নং ওয়ার্ডের সাধারন মানুষের বিপদে আপদে সর্বদাই আমি তাদের পাশে দাড়িয়েছি বিগত দিনগুলোতে ইনশাআল্লাহ আমি যদি কাউন্সিলর হিসাবে নির্বাচিত হই তবে জনগনের কল্যাণে অত্র ওয়ার্ডের চিন্হিত সমস্যাগুলো সহ সন্ত্রাস, মাদকমুক্ত একটি আদর্শ ওয়ার্ড গড়তে কাজ করে যাবো।

 সোমবার’ গণসংযোগকালে’ উপস্থিত’ ছিলেন’, ব্যাবসায়ী’ ময়েজ’ উদ্দিন, আশরাফুল’ ইসলাম’ আশা, বিশিষ্ট’ ব্যবসায়ী’ জামাল’ উদ্দিন, সেলিম’ মিয়া, ব্যবসায়ী’ হেলাল উদ্দিন, মুশারফ’ হোসেন, স্বপন প্রমূখ।