ত্রিশালে লাঙ্গল প্রতীকে ভোট চাইলেন ডাঃ কে আর ইসলাম

ময়মনসিংহের ত্রিশালে লাঙ্গল প্রতীকে ভোট চাইলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ফুলবাড়িয়া উপজেলার গণমানুষের নেতা, ফুলবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও বৃহত্তর ময়মনসিংহের অন্যতম চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন ডাঃ কে আর ইসলাম।

২৬শে নভেম্বর শুক্রবার তিনি  ২৮ নভেম্বর ৩নং কাঁঠাল ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রচারণার শেষ দিনে জাতীয় পার্টির মনোনীত  লাঙ্গল প্রতীকের প্রার্থী বর্তমান জনপ্রিয় ও সফল চেয়ারম্যান, তরুন প্রজন্মের অহংকার  দেলোয়ার হোসেন কামাল এর নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে লাঙ্গলে ভোট ভোট চেয়ে গণসংযোগ ও পথসভা করেছেন।

ইউনিয়নের কাঁঠাল বাজার,কালির বাজা, বোর্ডঘরসহ  বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণায় অংশ নেন ডাঃ কে আর ইসলাম। এ সময়  জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য,ইউনিয়নের জাপা মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান সফল চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল, জাতীয় ময়মনসিংহ জেলা জাতীয় ছাত্র সমাজের সাবেক সফল সভাপতি, শরীফ খান পাঠান মিল্টন সহ উপজেলা ও ইউনিয়ন জাতীয় পার্টির নেতা-কর্মীরা তার সাথে উপস্থিত ছিলেন।

এর আগে সকালে তিনি কালির বাজারে পৌছলে জাতীয় পার্টির নেতা-কর্মীরা ডাঃ কে আর ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান। সকাল থেকে বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে পথসভায় ডাঃ কে আর ইসলাম  বলেন,  সরকারের বিভিন্ন উন্নয়নকে তৃর্ণমুল পর্যায়েও আরো এগিয়ে নিতে সাধারণ মানুষ ইউনিয়ন পর্যায়েও জাতীয় পার্টিকে ভোট দিয়ে জাপার মনোনীত চেয়ারম্যান কে ক্ষমতায় দেখতে চায়। সারা দেশে লাঙ্গলের জনপ্রিয়তা বেড়েছে। আপনারাও লাঙ্গলে ভোট দেবেন। জাতীয় পার্টির মনোনীত চেয়ারম্যান  ক্ষমতায় গেলে এলাকার উন্নয়ন হবে।’

এসময় চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন কামাল বলেন-গত নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়ে কাঁঠালে বিভিন্ন এলাকায় উন্নয়ন করেছি, আরো অনেক কাজ চলমান রয়েছে। এবারও আমি জাতীয় পার্টির প্রার্থী হয়েছি। সুষ্ঠু নির্বাচন হলে আশা করি আবারো চেয়ারম্যান হয়ে এলাকার উন্নয়নকে আরো এগিয়ে নিতে  পারব।’