ময়মনসিংহ সদর এবং ত্রিশাল থেকে মনোনয়ন পত্র কিনলেন রওশন এরশাদ

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: ময়মনসিংহ-৪ সদর এবং ময়মনসিংহ-৭ ত্রিশাল এই দুই আসনে মনোনয়নপত্র কিনেছেন বিরোধী দলীয় নেতা জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ। যদিও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনে আওয়ামী লীগ নেতা আলহাজ রুহুল আমিন মাদানীকে নৌকা প্রতীক দিয়ে রবিবার দলীয় মনোনয়ন ঘোষণা করেছে আওয়ামী লীগ মনোনয়ন বোর্ড।

দুই আসনে মনোনয়ন পত্র কেনার বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল সেলিম জানান, রওশন এরশাদের নির্দেশে ময়মনসিংহ-৪ সদর এবং ময়মনসিংহ-৭ ত্রিশাল এই দুই আসনে মনোনয়নপত্র নেওয়া হয়েছে। আগামীকাল মঙ্গলবার রওশন এরশাদ ময়মনসিংহে আসবেন এবং তিনি নিজেই এই দুই আসনে মনোনয়নপত্র জমা দিবেন।

রওশন এরশাদের নামে ময়মনসিংহ-৭ ত্রিশাল থেকে মনোনয়ন কেনায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীদের মাঝে।

স্থানীয় জাতীয় পার্টির নেতা সোহেল মিয়া জানান, ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে ত্রিশাল আসন থেকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এমএ হান্নান নির্বাচনে অংশ নিয়ে আওয়ামী বিদ্রোহী প্রার্থী আলহাজ রুহল আমিন মাদানীকে পরাজিত করে এমপি নির্বাচিত হন। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে মামলা থাকায় এমএ হান্নান বর্তমানে জেল হাজতে আছেন। এই আসনটি জাতীয় পার্টির হলেও রবিবার আওয়ামী লীগের আলহাজ রুহল আমিন মাদানীকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ায় জাতীয় পার্টির দলীয় নেতাকর্মীরা হতাশ হয়েছিলেন। সোমবার রওশন এরশাদের নামে মনোনয়নপত্র সংগ্রহ করায় দলীয় নেতাকর্মীরা আনন্দিত বলে তিনি জানান।

স্থানীয় আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন জানান, ত্রিশালে আলহাজ রুহল আমিন মাদানীকে নৌকা প্রতীকের মনোনয়ন দেওয়ায় আওয়ামী লীগ নেতাকর্মীরা খুশি হয়েছিল। তবে এই আসন থেকে রওশন এরশাদের নামে মনোনয়নপত্র সংগ্রহ করায় বিতর্ক দেখা দিয়েছে।

ত্রিশাল আওয়ামী লীগ অধ্যুষিত এলাকা দাবি করে তিনি আরও জানান, মনোনয়ন পরিবর্তন করে এই আসনটি জাতীয় পার্টিকে দেওয়া হলে বিজয়ী হওয়া কঠিন হয়ে যাবে।