ময়মনসিংহ মেডিকেলে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১৭,সুস্থ ৩২ জন

ময়মনসিংহ মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল ০৮টা থেকে আজ রোববার সকাল ০৮টা পর্যন্ত এই ১৭ জনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ১০ জন এবং উপসর্গ নিয়ে ০৭ জনের মৃত্যু হয়েছে।

এই ১৭ জনের মধ্যে ০৯জন ময়মনসিংহ জেলার বাসিন্দা। আর বাকি ০৮জন অন্যান্য জেলার বাসিন্দা বলে জানিয়েছেন করোনা ইউনিটের ফোকাল পারসন মহিউদ্দিন খান। তিনি বলেন, বর্তমানে করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৬৪ জন ভর্তিসহ ৪৭৮ রোগী ভর্তি আছেন। তাঁদের মধ্যে আইসিইউতে ২১ জন চিকিৎসাধীন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে হাসপাতাল ত্যাগ করেছেন ৩২ জন।

যারা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন- ময়মনসিংহের সাদিয়া নিতু (২৫), মুক্তাগাছার আবুল হোসেন (৬২), ঈশ্বরগঞ্জের সোহরাব উদ্দীন (৭২) ও আছিয়া বেগম (৭৫); শেরপুর নালিতাবাড়ীর আফরোজা (৪০) ও নকলার খাদিজা বেগম (৪৫); নেত্রকোনার মমতা (৫৫) ও কবির (৩৩); জামালপুর দেওয়ানগঞ্জের গোলাম আযম (৫৫) এবং গাজীপুর শ্রীপুরের  রতন মিয়া (৪৭) ।

উপসর্গ নিয়ে যাদের মৃত্যু হয়েছে- ময়মনসিংহের রুস্তম আলী (৭৩), দীনেশ চন্দ্র (৮০), রেণু বালা (৫৫), নান্দাইলের আবু সাঈদ (৭৫), ত্রিশালের আবুল কাশেম (৪৫), শেরপুর শ্রীবরদীর সাজেদা বেগম (৫০) এবং গাজীপুর শ্রীপুর মোছা. সাথিয়া (৪৫) ।