মাহমুদুল্লাহর তৃতীয় সেঞ্চুরি

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মিরপুরে দ্বিতীয় টেস্টে ক্যারিয়ারের তৃতীয় শতক তুলে নিলেন মাহমুদুল্লাহ রিয়াদ। মাহমুদুল্লাহর সাবলীল ব্যাটিং সঙ্গে তাইজুলের ঝড়ো ইনিংসে মিরপুরে বইছে রানের বন্যা।

প্রথম ইনিংসের ১৩৯.৬ ওভারের (দ্বিতীয় দিন, দ্বিতীয় সেশন) সময় চেজের বল বাউন্ডারিতে পাঠিয়ে তিন অঙ্কের ঘর ছোয়ার উল্লাসে মেতে উঠেন মাহমুদুল্লাহ রিয়াদ। এর আগে ক্যারিয়ারে দুটি সেঞ্চুরি ছিল এ ডানহাতি ব্যাটসম্যানের। আজ হ্যাটট্রিক সেঞ্চুরি করেন তিনি। নিজের ব্যক্তিগত তৃতীয় শতক পূরণ করতে ২০৩ বল খরচ করতে হয় মাহমুদুল্লাহকে।

বড় চমক রেখেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট খেলতে নেমেছে বাংলাদেশ। একাদশে রাখা হয়নি কোনো পেস বোলার। বোলিং আক্রমণ সাজানো হয়েছে চার স্পিনার দিয়ে। রাখা হয়েছে বাড়তি এক ব্যাটসম্যানকে।

আজ শুক্রবার শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন সাকিব আল হাসান। আজ অভিষেক হয়েছে সাদমান ইসলাম অনিকের। ইমরুল কায়েসের পরিবর্তে তিনি দলে সুযোগ পেয়েছেন। বাড়তি ব্যাটসম্যান হিসেবে দলে আছেন লিটন দাস। তিনি উইকেট কিপিংয়ের দায়িত্বও পালন করবেন।