ভালুকায় সরকারি হাসপাতালের একমাত্র রাস্তাটি দীর্ঘদিন যাবত মেরামতের অভাবে জন দুর্ভোগ।

মোঃনাজমুল ইসলামঃ ময়মনসিংহের ভালুকায় সবচেয়ে গুরুত্বপূর্ণ রাস্তা সরকারি মেডিকেল রোড যা এখন মরণ ফাঁদ,  চলাচলের অযোগ্য সীমাহীন দুর্ভোগের শিকার হাসপাতালে আসা রোগীরা।

পাঁচ রাস্তা মোড়- হাসপাতাল রোড – অবৈধ দখল, অটো,সি এন জি স্টেন, ফুটপাতে সবজির দোকান, চায়ের দোকান,অবৈধ প্রভাবশালীদের প্রভাবে রাস্তা বন্ধসহ নানাবিধ কারনে রাস্তা ছোট হয়ে আসছে ফলে দুর্ঘটনা কবলিত রোগীদের হাসপাতাল নিতে ফায়ার সার্ভিস,এম্বুলেন্স সহ অন্যান্য গাড়ীকে পড়তে হয় নানা সমস্যায়।

নিত্যদিন ঘন্টার পর ঘন্টা  জ্যাম লেগে থাকে! অন্য দিকে বাজার রোড টি চলাচলের জন্য বিকল্প রাস্তা, কিন্তু প্রধান রাস্তাটি হালত খারাপ তাই বাজার রোডটিতে চাপ বাড়েছে দ্বিগুন। আর এভাবে চলতে থাকলে  বাজারের রাস্তাটিরো অবস্থা হবে করুণ।

আবার পাচঁ  রাস্তা দিয়ে মেডিক্যাল হাসপাতালে যাওয়ার  রাস্তাটিতে যানচলাচল বন্ধ  দীর্ঘ দিন ধরে। এতে পৌর এলাকার এমন গুরুত্বপূর্ণ রোডটি মেরামতের অভাবে এমন করুন চিত্র।

উপরোক্ত সমস্যা সমাধানে এমপি মহোদয়, উপজেলা চেয়ারম্যান মহোদয়, প্রশাসন এর সু- দৃষ্টি আকর্ষণ করছি জনসাধারণের জন্য না হলেও অন্তত ইমারজেন্সি রোগীদের জন্য এই রাস্তা টি অনতিবিলম্বে মেরামত করা জরুরী এবং অবৈধ ফুটপাত দখলমুক্ত সহ গুরুত্বপূর্ণ স্থান থেকে অটো সিএনজি স্টেশন সরিয়ে অন্য জায়গায় নেওয়া যায় তবে জনসাধারণের জন্য দুর্ভোগ অনেক কমবে ইনশাআল্লাহ।