ভালুকায় শিক্ষককে মারধরে উপজেলা চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা।

 বিশেষ প্রতিনিধি, ত্রিশাল প্রতিদিন: ময়মনসিংহের ভালুকায় কলেজ শিক্ষককে মারধরের ঘটনায় স্থানীয় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ ১১ জনের বিরুদ্ধে ময়মনসিংহ আদালতে মামলা দায়ের করেছেন কলেজ শিক্ষক হুমায়ন কবির।

মামলার বাকি আসামিরা হলেন, ইমরান আলী(৩৩), নাজমুল (২৫), মানিক (২৮) ও বাকিরা অঘ্রাত। ২০ জানুয়ারি সোমবার দুপুরে সিনিয়ন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো:ইমাম হাসানের আদালতে শিক্ষক হুমায়ন কবির বাদী হয়ে মামলাটি করেন। হুমায়ন কবির ময়মনসিংহ মহিলা ডিগ্রি কলেজের খন্ডকালীন প্রভাষক। আদালতে বিচারক মামলাটি আমলে নিয়ে ভালুকা মডেল থানা পুলিশকে নথিভুক্ত করতে নির্দেশ দিয়েছেন বলে নিশ্চিত করেন মামলার বাদী আইনজীবি শাহজান কবির সাজু।

মামলার এজাহারতে জানা গেছে, গত ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবসের অনুষ্ঠানে ভালুকা সরকারি ডিগ্রি কলেজ মাঠে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বীর মু্ক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদারকে উপজেলা চেয়ারম্যান লাঞ্চিত করেন। এঘটনার ক্ষোভ প্রকাশ করে বীর মু্ক্তিযোদ্ধা ফজলুল হক ফেইসবুকে প্রতিবাদ পোষ্ট করেন। পরে কলেজ শিক্ষক হুমায়ন কবির পোষ্টটি তার ফেইসবুক আইডিতে শেয়ার করেন। আর এতেই ক্ষিপ্ত হয়ে আসামিরা ২৩ ই ডিসেম্বর সিডস্টোর বাজারে হুমায়ন কবিরকে বেধরক মারপিট করেন।

ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ ত্রিশাল প্রতিদিনকে বলেন, আমি এ ঘটনার সাথে জড়িত নহে। আমাকে রাজনীতিক ভাবে হ্যায় করতে মিথ্যা মামলা দায়ের করেছে। আমার সুমান ক্ষুন্ন করতে আমাকে আসামি করা হয়েছে। আমি এই মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং আমার ব্যক্তিগত ইমেজ নষ্ট সহ মানহানি হওয়ায় আমি পাল্টা মামলা করবো।