ভালুকায় ড্রীম কফি হাউজের মালিক দুই নারীসহ আটক

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ভালুকায় ড্রীম কফি হাউজে গোপন সংবাদের ভিত্তিতে অবশেষে ২৫ শে আগষ্ট বৃহস্পতিবার রাতে অসামাজিক কার্যকলাপ ও মাদক কেনাবেচার অভিযোগে দুই নারীসহ ওই প্রতিষ্ঠানটির মালিক আওয়ামীলীগ নেতা রিয়াজ মোহাম্মদ শাহিনকে (৫০) গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে,গোপনসংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উপজেলা সদর থেকে আধা কিলোমিটার পশ্চিমে ভালুকা-মল্লিকবাড়ি সড়কের পাশে বর্তা গ্রামের ইসলাম ভিটায় অবস্থিত ওই কফি হাউজে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ওই এলাকার আব্দুল মজিদের ছেলে রিয়াজ মোহাম্মদ শাহিন ড্রিম কফি হাউজের আড়ালে ছোট ছোট বেশ কয়েকটি খোপরি ঘর নির্মাণ করে ঘন্টা হিসাবে মোট অংকের বিনিময়ে ভাড়া দিতেন। কফি খাওয়ার নাম করে বিভিন্ন এলাকা থেকে আস তরুণ, তরুণীরা রুম ভাড়া নিয়ে ঘন্টার পর ঘন্টা চালিয়ে আসছিলো অসামাজিক কার্যক্রম। আর এই সুযোগে ওই প্রতিষ্ঠনটির মালিক রিয়াজ মোহাম্মদ শাহিন হাতিয়ে নিতেন মোটা অঙ্কের টাকা। স্থানীয় লোকজন বহুবার প্রতিবাদ করেও বন্ধ করতে পারেননি এ সব অনৈতিক কাজ। কেউ প্রতিবাদ করলে পুলিশি হয়রানীসহ বিভিন্ন ধরণের হুমকী দেয়া হতো বলে জানা যায়। এরই অভিযোগে বৃহস্পতিবার রাতে ভালুকা মডেল থানা পুলিশ ওই কফি হাউজে অভিযান চালিয়ে দুই নারীসহ প্রতিষ্ঠানটির মালিক রিয়াজ মোহাম্মদ শাহিনকে গ্রেফতার করা হয়।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, কফি হাউজের আড়ালে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে দুই নারীসহ প্রতিষ্ঠানটির মালিককে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়।