ভালুকায় পৃথক স্থানে ৩ জনের লাশ উদ্ধার।

নাজমুল ইসলাম (ভালুকা)ঃ  ময়মনসিংহের ভালুকা উপজেলায় পৃথক স্থানে কলেজছাত্রীসহ দুই জন আত্মহত্যা করে এবং একজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয়েছেন।

সোমবার দুপুরে উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের ধামশুর গ্রাম, হবিরবাড়ী ইউনিয়নের কাশরে এবং ডাকাতিয়া ইউনিয়নের আউলিয়া চালা এলাকা থেকে এসব মরদেহ উদ্ধার করে ভালুকা মডেল থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের ধামশুর গ্রামের বোরহান উদ্দিনের মেয়ে ভালুকা ডিগ্রি কলেজের ২য় বর্ষের ছাত্রী মুক্তা আক্তার (১৮) নিজের বসতঘরের গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে ভালুকা মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

অন্যদিকে রবিবার দিবাগত রাতে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে কাশর এলাকায় অবস্থিত পাইওনিয়ার স্পিনিং মিলের শ্রমিক স্থানীয় নাছির উদ্দিনের ভাড়া বাসার থাকে গফরগাঁও উপজেলার বিল্লাল (২৫) গলায় স্ত্রীর উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

এছাড়া আজ বিকালে ভালুকা উপজেলার আউলিয়াচালার গ্রামের আইনুদ্দিনের ছেলে ফইজুদ্দিন (৬৫) ধান ক্ষেতে কীটনাশক দেওয়ার সময় ক্ষেতের ঝুলে থাকা বিদুৎ তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। পুলিশ লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ভালুকা মডেল থানার তদন্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, ঘটনাস্থলে পরিদর্শন করে অপমৃত্যু না আত্মহত্যা ময়না তদন্তের পর জানা যাবে। লাশ দুটি ময়মনসিংহ মেডিকাল মরগে পাঠানো হয়েছে।